অবতক খবর,২৭ ডিসেম্বর: বৈদ্যবাটি পৌরসভার  অন্তর্গত শেওড়াফুলি তেঁতুলতলার সামনে 4 নম্বর ওয়ার্ডের রাস্তা না হওয়ার কারণে জিটি রোড বিক্ষোভ করে 4 নম্বর ওয়ার্ডের সাধারণ মানুষ। এবং তার সাথে সাথে গাছের মোটা মোটা গুঁড়ি এনে রাস্তায় ফেলে রাস্তা অবরোধ করে এবং রাস্তার যাত্রীদের সঙ্গে এক প্রকার বিক্ষোভকারীদের সংঘর্ষ এবং হাতা হাতি পর্যায়ে চলে যায়। ঘুষি লাথি চর ফেলে পর্যন্ত মারা হয় পথচারীদের বিক্ষোভকারীরা পথচারীদের কে ফেলে রাস্তায় মারে।

এমনকি একজন স্বামী স্ত্রী তার ছোট্ট শিশুকে শ্বাসকষ্ট হওয়ার কারণ হসপিটালে নিয়ে যাচ্ছিল তাকে পর্যন্ত নিয়ে যেতে বাধা দেওয়া হয়। চরম হিংসাত্মক মুডে চলে আসে বিক্ষোভকারীরা শেষে তারা যে এমএল এর অফিসে সেখানে বসে রোজ সকালে সেখানে গিয়ে বিক্ষোভ দেখায় এবং সেখানে ধাক্কাধাক্কি করে , অফিসে যারা থাকে তাদেরকে ধাক্কাধাক্কি করে ঠেলে ফেলে দেওয়া হয় এবং বিক্ষোভকারীরা চিল্লামিল্লি করে।

অবশেষে চাঁপদানী বিধানসভার বিধায়ক অরিন্দম গুইন এসে আশ্বাস দেয় যে রাস্তা খুব দ্রুত হবে তারপরে সেখান থেকে বিক্ষোভকারীরা যায় এবং আমরা পরে অরিন্দম গুইন এর সঙ্গে কথা বললে তিনি জানান যে বিরোধীরা থই খুঁজে পাচ্ছে না তার কারণেই এই সাধারণ মানুষদের লেলিয়ে দিয়ে ঝামেলা অশান্তি সৃষ্টির চেষ্টা করছে। আগামী এক মাসের মধ্যেই রাস্তা নতুন করে হবে এমনটা জানলেন চাঁপদানি বিধানসভার বিধায়ক তথা বৈদ্যবাটি পৌরসভা পৌর প্রশাসক অরিন্দম গুইন মহাশয়।