অবতক খবর,২৭ ডিসেম্বর: বিজেপির গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে বনগাঁ পঞ্চায়েত সমিতির সদস্য ও এক পঞ্চায়েতের বিরোধী দলনেত্রীকে বিধায়কের উপস্থিতিতে মারধরের অভিযোগ বিধায়ক অনুগামীদের বিরুদ্ধে ।

রবিবার বিকেলে উত্তর ২৪ পরগনার কালুপুরে একটি লজে বিজেপির কর্মী সম্মেলনে উপস্থিত ছিলেন বনগাঁ দক্ষিন বিধানসভার বিজেপি বিধায়ক স্বপন মজুমদার । এখানে বিজেপির কি অনুষ্ঠান হচ্ছে এবং ফর্ম ফিলাপ করা হচ্ছে কি কারণে সেটা জানতে গেলে বিধায়ক তাদেরকে উপরে ডেকে নিয়ে যায় । সেখানে মণ্ডল সভাপতি বিশ্বজিৎ ঘোষ, দিনোবন্ধু তরফদার , দেবাংশু রায় সহ কয়েকজন বিজেপি কর্মী বনগাঁ পঞ্চায়েত সমিতির বিজেপির সদস্য অর্ণব সুর ও তার স্ত্রী কালুপুর গ্রাম পঞ্চায়েতের বিরোধী দলনেত্রী লতিকা সুরকে মারধর করে বলে অভিযোগ । অর্ণব সুর ও তার স্ত্রী লতিকা সুরের মাথায় ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাত লাগে । তারা দুজনে বনগাঁ মহাকুমা হাসপাতালে চিকিৎসা করায় । তাদের অভিযোগ বিধায়কের উপস্থিতিতে তাদেরকে মারধর করা হয়েছে ।

যদিও বনগাঁ দক্ষিণে বিজেপি বিধায়ক স্বপন মজুমদার মারধরের বিষয়টি অস্বীকার করে জানিয়েছেন অভিযোগ ভিত্তিহীন আমি মারধর করতে দেখিনি জানিনা । স্বামী স্ত্রী মিলে গল্প সাজিয়ে তৃণমূলে যাবে বলে চেষ্টা চালাচ্ছে ।