অবতক খবর,১৫ নভেম্বর,মালদা:- রতুয়ার কর্মীসভা থেকে মুখ্যমন্ত্রীকে বেনজির আক্রমণ বিজেপি নেতা সজল ঘোষের। সূর্পনখা বলে কটাক্ষ। এদিন বক্তব্য রাখার সময় সজল ঘোষ বলেন, একে ওকে টাকা দিতে দিতে পুরো শ্রীলংকা বিক্রি হয়ে গেছে। রাজার প্রাসাদ পাবলিক দখল করে নিয়েছে।

আর সেটা যদি রাবণের দেশ শ্রীলঙ্কায় হতে পারে তাহলে সুর্পনাখর রাজত্ব আপনারা যদি চান তাহলে পুলিশ কিছু করতে পারবেনা। পুলিশের যে ৩ নট ৩ রাইফেল ওটা থেকে গুলি বের হয় না। ওটা দিয়ে শুধু ভয় দেখানো হয়। নির্বাচনের দিন হাত ভাঙবে পা ভাঙবে আপনার মাথা ফাটাবে এর যোগ্য জবাব দিন। আমি দায়িত্ব নিয়ে বলছি যেখানে পাল্টা প্রতিরোধ হয়েছে সেখানে ওরা পালিয়ে পথ পায়নি।

তিনি আরো বলেন, যারা দ্রৌপদী মূর্মুর অপমান করে। সেই সমস্ত জানোয়ার কুত্তার দল এই তৃণমূল কংগ্রেস এবং ওই মন্ত্রীকে এদেরকে আমরা জেলে ভরবই ভরবো। বাংলার মানুষকে বাঁচাতে বাংলার,মানুষের সম্মান বাঁচাতে মায়ের ইজ্জত বাঁচাতে যদি আবার হাতে হাতিয়ার তুলে নিতে হয় তাহলে হাতিয়ার তুলে নিতে হবে।

চাকরি প্রার্থীকে পুলিশের কামড় নিয়ে এদিন কটাক্ষ করেন সজল ঘোষ। তিনি বলেন আগে পুলিশ কুকুর থাকতো এখন পুলিশি কুকুর হয়ে গেছে।