অবতক খবর,৩১ ডিসেম্বর,গঙ্গারামপুর: জাতীয় স্তরের কিকবক্সিং প্রতিযোগিতায় সাফল্য পেল দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুরের মেয়ে শিপ্রা সরকার।এমন খবরে খুশির হওয়া গঙ্গারামপুরে।জাতীয় স্তরের কিকবক্সিং প্রতিযোগিতায় পাঞ্জাব ও গুজরাটকে হারিয়ে সিলভার যেতেন শিপ্রা।

এছাড়াও খেলায় অংশগ্রহণ করে কেয়া রাজবংশী ও শুভঙ্কর রায়।এদিন গঙ্গারামপুরে ফিরতেই সংবর্ধনা প্রদান করা হলো প্রতিযোগিতায় অংশগ্রহণকারী খেলোয়াড়দের।জানা গেছে চলতি মাসের ২১ থেকে ২৫ তারিখ পর্যন্ত পুনেতে অনুষ্ঠিত হয় জাতীয় স্তরের কিকবক্সিং প্রতিযোগিতা।

প্রতিযোগিতায় অংশগ্রহণ করে পশ্চিমবঙ্গের ৫৬জন প্রতিযোগী।তারমধ্যে ছিল গঙ্গারামপুরের শিপ্রা সরকার,কেয়া রাজবংশী ও শুভঙ্কর রায়।প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিপ্রা সরকার গুজরাট ও পাঞ্জাবকে হারিয়ে দ্বিতীয় স্থান অর্জন করে সিলভার মেডেল পায়।পাশাপাশি পশ্চিমবঙ্গের প্রায় ২৫ জন খেলোয়াড় সাফল্য অর্জন করে জাতীয় স্তরের কিকবক্সিং প্রতিযোগিতায়।

প্রতিযোগিতা শেষে এদিন গঙ্গারামপুরে ফিরতেই সংবর্ধনা প্রদান করা হলো প্রতিযোগিতায় অংশগ্রহণকারী প্রতিযোগীদের।এ বিষয়ে দক্ষিণ দিনাজপুর কিকবক্সিং অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক নানক রায় বলেন।