অবতক খবর,৩১ ডিসেম্বর,বালুরঘাট: পুরসভা ভোটের আগে বিভ্রান্তি ছড়িয়ে বামদল আরএসপি বালুরঘাট শহরের উন্নয়নের কাজে কার্যত বাধা দিচ্ছে বলে অভিযোগ তুলল তৃণমূল। বালুরঘাট শহরে একটি রাস্তা তৈরি ঘিরে এই বামদলের এক নেতা তথা প্রাক্তন কাউন্সিলারের প্রচার ঘিরে তৈরি হয় বিতর্ক। এরপরেই পাল্টা সরব ঘাসফুল শিবির। জানা গিয়েছে, মাস দুয়েক আগে থেকে বালুরঘাট শহরে শুরু হয়েছে বেশকিছু উন্নয়ন প্রকল্প।

যারমধ্যে উল্লেখযোগ্য হাইস্কুল মাঠের ধারে একাধিক শেড সহ বসার জায়গা, সৌন্দার্যায়ন, নিকাশি সহ রাস্তার কাজ। বহু রাস্তা নতুনভাবে তৈরি হয়েছে বর্তমান প্রশাসক বোর্ডের আমলে। পুরসভা সংলগ্ন কলেজের সামনে থেকে কাঁঠালতলা চৌরাস্তা মোড় পর্যন্ত ম্যাস্টিকের ক্ষতিগ্রস্ত রাস্তাটিকে কেটে নতুন করে তৈরি করার উদ্যোগ নিয়েছে এই বোর্ড।

কিন্ত এই রাস্তাটি নতুনভাবে তৈরি নিয়েই আপত্তি বামদল আরএসপি-র। তাদের কথায়, মাস্টিকের রাস্তা কেটে সাধারণ পিচের রাস্তা তৈরি করাটা অর্থ অপচয় ছাড়া আর কিছু নয়। এনিয়ে স্যোশাল ও অনান্য মিডিয়ায় পোষ্ট করে বিরোধিতা করেছেন আরএসপি নেতা তথা প্রাক্তন বাম কাউন্সিলর প্রলয় ঘোষ। তিনি বলেন, বালুরঘাট কলেজের সামনে থাকা রাস্তাটিকে ২০১৭ সালে করা হয় প্রচুর টাকা খরচ। ম্যাস্টিকের রাস্তাটি অন্তত দশ বছর ভাল থাকে বলে আমরা জানি। কিন্তু চার বছরের মধ্যে সেই রাস্তা কেটে সেখানে পিচ ঢালাইয়ের করার প্রস্তুতি নেওয়া হচ্ছে।