অবতক খবর,১৯ ডিসেম্বর,শান্তিপুর,নদীয়া: জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ স্থানীয়দের। স্থানীয়দের দাবি 34 নম্বর জাতীয় সড়কের অবস্থা বেহাল হওয়ার কারণে প্রতিনিয়ত ঘটছে দুর্ঘটনা, রেল কর্তৃপক্ষ থেকে শুরু করে পিডাব্লিউডি কেউ জানিয়েও কোনো লাভ হয়নি। এর আগেও তারা রাস্তার দু’পাশে পোস্টার লাগিয়ে নীরব প্রতিবাদ করেছেন, তাতেও কোনো লাভ হয়নি।

এবার 34 নম্বর জাতীয় সড়ক লাগোয়া বসবাসকারী এলাকার মানুষ রাস্তার উপরে বসেই বিক্ষোভ প্রদর্শন করলেন। রবিবার শান্তিপুর গোবিন্দপুর রেলগেটের 34 নম্বর জাতীয় সড়কের উপরে বসে বিক্ষোভ প্রদর্শন করলেন এলাকার স্থানীয় মানুষ। তাদের দাবি গোবিন্দপুর রেলগেটের 34 নম্বর জাতীয় সড়কের বেশ কিছুটা অংশ রেল কর্তৃপক্ষের মধ্যে পড়ে, ওই অংশটুকু দীর্ঘদিন ধরে বেহাল অবস্থা।

একটু বৃষ্টি হলেই ওভারলোড গাড়িগুলি যাতায়াত করতে গিয়ে আটকে যায়, যার কারণে যানজটের সৃষ্টি হয়। এছাড়াও রাস্তা বেহাল অবস্থা হয়ে থাকার কারণে প্রতিনিয়ত ঘটছে দুর্ঘটনা। রাস্তার ধুলোর কারণে এলাকার শিশু থেকে শুরু করে বয়স্করা শ্বাসকষ্টজনিত কারণে ভুগছেন। এসব দাবি দাবা নিয়ে গ্রামবাসীদের পক্ষ থেকে রেল কর্তৃপক্ষকে জানিয়েছেন কিন্তু তাতেও কোনো লাভ হয়নি।

এবার ধৈর্যচ্যুত হয়ে রাস্তার উপরে বসেই বিক্ষোভ প্রদর্শন করলেন এলাকার স্থানীয় মহিলারা। বেশ খানিকটা সময় ধরে চলা এই প্রতিবাদ বিক্ষোভ, এলাকা স্থানীয়দের দাবি অবিলম্বে এই রাস্তা সম্প্রসারণ করার ব্যবস্থা করুক রেলপথ কর্তৃপক্ষ। না হলে তারা আগামী দিনে আরও বৃহত্তর ও বিক্ষোভের পথে হাঁটবেন।