অবতক খবর :: উত্তর দিনাজপুর ::   জমি দখলকে কেন্দ্র করে জমি মাফিয়া এবং বহিরাগত দুষ্কৃতীদের হামলায় জখম হলেন দুই মহিলাসহ একই পরিবারের সাত জন। শনিবার সকালে চোপড়া থানার দাসপাড়া এলাকার কুলা গাঁও গ্রামের এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো এলাকায়। দুই মহিলা সহ জখম মোট আট জনকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে প্রথমে স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসা হয়। সেখানে কয়েকজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে পাঠানো হয়েছে হাসপাতালে। পুলিশ ঘটনার তদন্তে নেমেছে বলে জানিয়েছে।

উল্লেখ্য, জমির দখল নিয়ে এই ঘটনা । শুক্রবার এবং শনিবার দুই দিনই বহিরাগত দুষ্কৃতী ও জমি মাফিয়ারা সেখানে খুঁটি গাড়ে এবং ঘর তৈরি করার প্রস্তুতি নেয়। সেই সময়ে জমির মালিকানা দাবি করে আসিরুল ইসলামসহ অন্যান্য বাধা দেয় এরপরেই দুষ্কৃতীরা লোহার রড ও ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায় বলে অভিযোগ।

ওই জমির মালিকানার অংশ রয়েছে আসিরুল ইসলামের। তিনি বলেন, তাদের দখলে ছিল জমিটা। আচমকা সেখানে এসে ওই জমি দখলের চেষ্টা করে জমি মাফিয়া এবং বহিরাগত দুষ্কৃতীরা। তারা বাধা দিতে গেলে তাদের উপর হামলা করা হয় ধারালো অস্ত্র ও লোহার রড দিয়ে। পুলিশ প্রশাসনকে বিষয়টি জানিয়েও কোনো লাভ হয়নি। পুলিশ ঘটনাস্থলে পৌঁছালেও তাদেরকে নিষ্ক্রিয় থাকতে দেখা গেছে বলে অভিযোগ তাঁর।