অবতক খবর,২৭ মে : জগদ্দলের বিধায়ক সোমনাথ শ্যাম বলেন কদিন আগে এবং গতকাল ১২:১৪ মিনিটে সুদীপ দাস নামে একজন খুনের হুমকি দিয়েছে বলে অভিযোগ এবং কালকে প্রশাসনের কাছে এর জন্য একটি এফআইআর জানিয়েছি।

তিনি জানান এই ধরনের নোংরা রাজনীতি আমি আগে কখনো দেখিনি। আমার আশঙ্কা একটা নটোরিয়াস ক্রিমিনাল ইতিমধ্যেই বেল পেয়েছে তারা এবং ভিকি যাদবের খুনের ঘটনায় আমি তাদের বিরুদ্ধে সরব হয়েছিলাম তাই আমার আশঙ্কা এরাই আমাকে খুনের হুমকি দিচ্ছে। এই বিষয়ে প্রশাসনকে জানানো হয়েছে এবং আমার প্রশাসনের উপর আস্থা আছে যারা হুমকি দিয়েছে তাদের খুব শিগগিরই খুঁজে বার করবে এবং আইনত শাস্তি দেবে।

ব্যারাকপুর বিজেপি জেলা মুখপাত্র আবিষ্কার ভট্টাচার্য বলেন এটি খুবই নিন্দনীয় এবং দুঃখজনক ঘটনা। আমি ব্যারাকপুর নগরপালকে অনুরোধ করবো ঘটনাটি খুটিয়ে দেখার জন্য এবং যারা এই ঘটনাটি ঘটনোর চেষ্টা করছে তাদের দ্রুত গ্রেফতার করা। এর আগে এক দুষ্কৃতী যখন অর্জুন সিং কে হুমকি দিয়েছিল তখন সোমনাথ শ্যাম বলেছিলেন মমতা ব্যানার্জির উপর ভরসা রাখলে যারা এই ঘটনাটি ঘটেছেন তাদের ফোন নাম্বারটা নগরপাল কে দিলেই নগরপাল দুষ্কৃতী ধরে দেবে অত চিন্তা যেন অর্জুন দা না করে , আমি সেই ঘটনা উনার কাছ থেকে শিখে ওনাকেই বলছি উনি একই কাজ করুন মমতা ব্যানার্জির উপর ভরসা রাখুন এবং মাননীয় নগর পাল কে ফোন নাম্বারটা দিক তাহলে সেই দুষ্কৃতীকে নগরপাল খুঁজে দেবেন ।

রাজনীতি নোংরা জায়গায় পৌঁছে গেছে সোমনাথ শ্যামের এই কথার উত্তরে তিনি বলেন দীর্ঘ 12 বছর ধরে রাজনীতিকে দায়িত্ব নিয়ে আপনারাই নোংরা পর্যায় পৌঁছে নিয়ে গেছেন। ভোটের আগে দুষ্কৃতীদের জেল থেকে ছাড়িয়ে ছিলেন আপনারা তারাই আপনাদের পেছনে দৌড়াচ্ছে কিনা সেটা এখন পুলিশকে দেখতে হবে।