নরেশ ভকত :: অবতক খবর :: বাঁকুড়া ::     ছেলের হাতে এক ব্যক্তির খুনের ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য তৈরি হল । ঘটনাটি ঘটেছে শনিবার দুপুর নাগাদ বাঁকুড়া জেলার সোনামুখী থানার পাঁচাল পঞ্চায়েতের আড়ালকোলা গ্রামে । মৃত ব্যক্তির নাম বিধান ঘোষ । বয়স ৪০ বছর ।

স্থানীয় সূত্রে জানতে পারা যায় , ওই ব্যক্তি সর্বদায় মদ্যপ অবস্থায় থাকতেন এদিনও মদ্যপ অবস্থায় বাড়িতে এসে স্ত্রী চায়না ঘোষ এর সঙ্গে অশান্তির পরিবেশ তৈরি করেন । স্ত্রীকে মারধর করতে গেলে বড় ছেলে সঞ্জীব ঘোষ বাবাকে আটকানোর চেষ্টা করলে তখন বাবা বটি নিয়ে স্ত্রী ও ছেলেকে মারতে গেলে স্ত্রী ও ছেলে তার হাত থেকে বটি কেড়ে নিতে যান , তখন তাদের মধ্যে ধস্তাধস্তি শুরু হয় , এমতাবস্থায় বটির আঘাতে বিধান ঘোষ এর গলার নলি কেটে যায় ঘটনাস্থলেই মৃত্যু হয় তার । এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য তৈরি হয় । তড়িঘড়ি খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় সোনামুখী থানার পুলিশ । পুলিশ মৃতদেহ উদ্ধার করে বিষ্ণুপুর জেলা হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠায় ।

পাঁচাল গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান সুব্রত মিশ্র বলেন , বিধান ঘোষ সব সময় অত্যধিক মদ্যপ অবস্থায় থাকতেন এবং এর আগেও বহুবার পরিবারে অশান্তি হয়েছে । তবে তিনি দোষীর প্রকৃত শাস্তি চান । পুলিশ ছেলে ও স্ত্রীকে আটক করেছে । পুরো ঘটনার তদন্ত শুরু করেছে সোনামুখী থানার পুলিশ ।