অবতক খবর,মালদা,১৮অক্টোবর: জমিতে গাছ লাগানো নিয়ে বিবাদ। দুই পরিবারের মধ্যে বিবাদকে কেন্দ্র করে ছড়ালো উত্তেজনা। ছেলেকে বাঁচাতে গিয়ে আক্রান্ত মা। ধারালো অস্ত্র দিয়ে খুনের চেষ্টার অভিযোগ। আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন চিকিৎসাধীন ৫৪ বছর বয়সী ওই মহিলা। লিখিত অভিযোগ দায়ের থানায়। অভিযুক্তদের শাস্তির দাবি পরিবারের। ঘটনাটি ঘটেছে মালদা জেলার হরিশ্চন্দ্রপুর থানার ভিঙ্গল এলাকার চিতলিয়া গ্রামে।

চিতলিয়া গ্রামেরই বাসিন্দা জাকির হোসেনের(৬০) নিজস্ব জমিতে মঙ্গলবার সকালে কলা গাছ লাগাতে যায় তার ছেলে সাহেব হোসেন( ৩৩)। অভিযোগ পূর্ব বিবাদের জেরে সেই সময় গাছ লাগাতে বাধা দান করে প্রতিবেশী আজাদ আলী( ৫০)। ছেলে সাহেব হোসেন তার প্রতিবাদ করলে তাকে মারধর করা হয়। ছেলে আক্রান্ত হচ্ছে দেখে ছেলেকে বাঁচাতে ছুটে আসে মা সাহেরা বিবি( ৫৪)। সেই সময় ধারালো হাসুয়া দিয়ে তার গলায় আঘাত করার চেষ্টা করে অভিযুক্ত আজাদ আলী। বরাত জোরে রক্ষা পেলেও হাসুয়ার কোপ পরে হাতে।

আশে-পাশে থাকা মানুষজনের সহায়তায় সাহেরা বিবিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। তারপর হরিশ্চন্দ্রপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তার শারীরিক অবস্থা বিবেচনা করে হাসপাতালে ভর্তি নেয় চিকিৎসকরা। গন্ডগোলের সময় জমির মালিক জাকির হোসেন বাড়িতে অনুপস্থিত ছিলেন। সমগ্র ঘটনা শুনে তিনি ছুটে আছেন। পরবর্তীতে অভিযুক্ত আজাদ আলীর নামে হরিশ্চন্দ্রপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। যদিও গোটা ঘটনা খতিয়ে দেখছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।