অবতক খবর,২৪ মেঃ ২২তারিখ চুঁচুড়ায় বিজেপির সভায় আসার পথে ধনেখালি থানার পুলিশের সামনেই বিজেপি কর্মীদের বেধরক মার তৃণমূলের ফিটারোড দুলেপাড়া অঞ্চলের যুব সভাপতি সৌত্রিক হালদারের নেতৃত্বে এক দল দুষ্কৃতীরা ফিটারোডে। ঘটনায় একটি বিজেপি কর্মী কার্ত্তিক বাগ গুরু তর আহত হয় লোহার রডের বাড়ি খেয়ে। ভেঙে গেছে হাত।

কোনো রকম তাকে সরিয়ে নিয়ে স্থানীয় ধনেখালির স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গিয়ে পৌছায় বিজেপির ওই এলাকার বিজেপি নেতা অমর মূর্মূ। সেই স্বাস্থ্য কেন্দ্রে কোনো রকম চিকিৎসা করে তাকে নিয়ে শুভেন্দুর সভাস্থলে আনা হয়। সভা শেষে ধনেখালি থানায় লিখিত অভিযোগ করতে গেলে থানার আধিকারীকরা অভিযোগ নিতে অস্বিকার করে। এর পরে বাড়ি নিয়ে যাওয়া হয় ওই কর্মীকে। কনোরকম ব্যাথার ওষুধ খেয়ে চলছিল কার্তীক । গত কাল রাত থেকে গভীর বুকে মাথায় ব্যাথা অনুভব করে।

আজ সকালে তাকে বিজেপির কর্মীর ধনেখালী স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যেতেই হাসপাতাল কর্তিপক্ষ চুঁচুড়া হাসপাতালে রেফার করে। এখন চুঁচুড়া হাসপাতালে চিকিৎসা চলছে ওই বিজেপি কর্মীর। খবর পেয়ে তাকে দেখতে চুঁচুড়া হাসপাতালে উপস্থিত হয় হুগলি জেলা বিজেপির সাধারন সম্পাদক সুরেশ সাউ এবং বিজেপির স্বাস্থ্য সেলের জেলা কনভেনর রবীন ঘোষ।