অবতক খবর,২ মার্চ,দিঘা: চাকরি দেওয়ার নাম করে যুবতীকে টোপ। সৈকত নগরীর দিঘার ডেকে হোটেলের মধ্যে যুবতীকে কু-প্রস্তাব দেওয়ার অভিযোগে গ্রেফতার হল প্রতারক যুবক। ঘটনার পর সৈকত নগরী দীঘায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। দিঘা থানার পুলিশ জানিয়েছে ধৃত মৃত্যুঞ্জয় দাস। তার বাড়ী হাওড়া জেলার লিলুয়া এলাকার বাসিন্দা। বৃহস্পতিবার অভিযুক্তকে কাঁথি মহকুমা আদালতে তোলা হয়। বিচারক ৫ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন।

জানা গেছে, গত ১৫ দিন আগে পশ্চিম মেদিনীপুর জেলার কোতয়ালী থানার বাসিন্দা এক যুবতী অনলাইনে চাকরির জন্য আবেদন জানায়। প্রতারিত ওই যুবতী একটি স্বেচ্ছাসেবী সংগঠনের সঙ্গে যুক্ত রয়েছে। তখনই ওই যুবক দিঘায় একটি হোটেলের চাকরির ট্রেনিং হবে বলে ওই যুবতীকে ডেকে পাঠায়। এরপর ওই যুবতী দিঘার এসে হাজির হয়। পরে চাকরির ট্রেনিং নাম করে টাকা নেয় ও যুবতীকে কু-প্রস্তাব দেয় বলে অভিযোগ। শারীরিক সম্পর্ক না করলেও চাকুরি পাবেন না বলে জানিয়ে দেয় ওই যুবক বলে অভিযোগ। পরে জোরপূর্বক ও যুবতীর সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলার চেষ্টা করে ওই যুবক বলে অভিযোগ। পরে ওই যুবতীর বুধবার সকালে দিঘা থানার লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে পুলিশ তদন্তে নেমে বুধবার রাতে হাওড়া জেলার লিলুয়ার বাড়ী থেকে অভিযুক্ত যুবককে গ্রেফতার করে। তদন্ত শুরু করেছে দিঘা থানার পুলিশ।

দিঘা থানার এক পুলিশ আধিকারিক বলেন ” অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। পুরো ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে “।