অবতক খবর,২ মার্চ,হলদিয়া: শিল্পনগরী হলদিয়ার যুবকের পচাগলা মৃতদেহ উদ্ধারকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। বৃহস্পতিবার সাত সকালে শিল্পনগরী হলদিয়া সুতাহাটা থানার হোড়খালী তাজপুর গ্রামের একটি বাড়ি থেকে পচাগলা মৃতদেহ উদ্ধার করে পুলিশ। মৃত যুবক শেখ মোমেন (১৮)। এরপর মৃতদেহটি ময়নাতদন্তের জন্য হলদিয়া মহাকুমা হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। বাড়ির মধ্যে থেকে পচাগলা যুবকের মৃতদেহ উদ্ধারকে ঘিরে একাধিক রহস্যের দাঁনা বেঁধেছে। যদিও পরিবারের পক্ষ থেকে পরিমিত খুনের অভিযোগ তুলে সরব হয়েছেন।

সূত্রের খবর, ওই যুবক সহ পরিবারের সদস্যরা কর্মসূত্রে দিল্লিতে থাকেন। গত ১৫ দিন আগে দিল্লি থেকে গ্রামের বাড়িতে আসেন৷ এরপর ওই যুবকের মা তার বাড়ীতে আত্মীয় বাড়িতে চলে যান। বাইরে থেকে বাড়ির দরজা বন্ধ ছিল। বৃহস্পতিবার সকালে বাড়ির মধ্য থেকে পচা দুর্গন্ধ পান স্থানীয়রা। এরপর তারা সুতাহাটা থানার পুলিশকে খবর দেন। পুলিশ এসে বাড়ির দরজা ভেঙে খাটের তলা যুবকের পচাগলা দেহ উদ্ধার করে। উদ্ধারের পাশাপাশি পরিবারের সদস্যদের খবর পাঠান। যদিও বাড়ীর দরজা তালা লাগানো জায়গা কিছুটা ফাঁকা ছিল। পরিবারে সদস্যরা খবর পেয়ে হলদিয়া মহাকুমা হাসপাতালে ছুটে আসেন। যদিও এখনো পর্যন্ত কোন পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দায়ের হয়নি।

মৃত যুবকের মা অভিযোগ করে বলেন ” আমার ছেলেকে বাড়ির ভিতরে খুন করে লেপ চাপা দিয়ে চলে গিয়েছে দুষ্কৃতিকারীরা। অভিযুক্তের কঠোরতম শাস্তি চাই “।

সুতাহাটা থানার এক পুলিশ আধিকারিক বলেন ” মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দায়ের হয়নি। পুরো ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে “।