অবতক খবর,২৪ সেপ্টম্বর,মালদা- চলন্ত ট্রেনে উঠতে গিয়ে পড়ে মৃত্যু হল এক মহিলা যাত্রীর। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে শনিবার সকালে মালদা টাউন স্টেশনের দুই নম্বর প্লাটফর্মে। মৃত গৃহবধুর নাম প্রান্তিকা পাল বয়স(৫২)বছর। পরিবারের রয়েছে স্বামী শিশির পাল ও এক ছেলে। বাড়ি মুর্শিদাবাদ জেলার ভরতপুর থানার এক ডাঙ্গা গ্রামে। কর্মসূত্রে শিশির বাবু মালদা শহরের রেল কলোনি এলাকায় থাকতেন কোয়ার্টারে। বেশ কিছুদিন হলো তিনি চাকরি থেকে অবসর নিয়েছেন। তার ছেলে বর্তমানে রেল ডিপার্টমেন্টে কর্মরত।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায় আজ সকালে শিশির বাবু ও তার স্ত্রী প্রান্তিকা পুজোর আগে বাড়িতে যাওয়ার জন্য ঠিক করেছিলেন। সেই মতো মালদা টাউন স্টেশনে ভোরবেলা পৌঁছান হাওড়া ইন্টারসিটি ট্রেন ধরার জন্য মালদা টাউন স্টেশনে দাঁড়িয়ে ছিলেন।

ট্রেন যখন মালদা টাউন স্টেশনে আসে সেই সময় জ্বলন্ত ট্রেনে উঠতে যায় প্রান্তিকা পাল নামে ওই মহিলা রেল যাত্রী। ট্রেনে উঠতে গিয়ে পড়ে যায় ট্রেনের লাইনের ভেতরে। সাথে থাকা পরিবারের সদস্য ও রেলকর্মীরা ওই মহিলাকে উদ্ধার করে নিয়ে আসে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। জরুরি বিভাগে কর্মরত চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করে ওই মহিলাকে। মৃতদেহ টি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়। ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে মহিলার পরিবারসহ গোটা গ্রামে।