অবতক খবর,১৭ ফেব্রুয়ারি, মালদা: গ্রাম্য বিবাদের জেরে এক প্রাক্তন শিক্ষক ও তার পরিবারের সদস্যদের মারধর করে গ্রাম ছাড়া করে দেওয়ার অভিযোগ উঠল এলাকার দুই মাতব্বরের বিরুদ্ধে।

অভিযুক্ত দুজনই শাসক দল তৃণমূল কংগ্রেসের ঘনিষ্ঠ আর এই কারণেই পুলিশ ব্যবস্থা নিচ্ছে না বলে নির্যাতিত পরিবারের দাবি।

আতঙ্কে তারা গ্রামে ঢুকতে পারছেন না। একটি গোপন জায়গায় কোন রকমে আশ্রয় নিয়ে রয়েছেন ওই শিক্ষক ও তার পরিবারের সদস্যরা। ঐ শিক্ষক তার স্ত্রী এবং তার মেয়েদেরকেও অভিযুক্তরা মারধর করে বলে অভিযোগ। মালদার ইংরেজি বাজার থানার শোভা নগর এলাকার ঘটনা।

ইংরেজ বাজার থানায় অভিযোগ দায়ের। এখনো গ্রাম ছাড়া ঐ শিক্ষকের পরিবার।

শোভা নগর এলাকারই বিশিষ্ট শিক্ষক গোলাম রব্বানী বেশ কয়েকবছর হলো অবসর নিয়েছেন।

তার অভিযোগ ওই গ্রামেরই বাসিন্দা হাবিয়ে কিবরিয়া , তাদের বাড়ির সামনে এর আগে অবৈধ নির্মাণ কার্য চালাচ্ছিল এই নিয়ে তারা থানায় অভিযোগ করে।

কেন এই অভিযোগ করেছে থানায় এরপরই ওই শিক্ষক ও তার পরিবারকে বেধড়ক মারধর করা হয় আতঙ্কে তারা গ্রাম ছাড়া হয়ে রয়েছেন আবার ইংরেজি বাজার থানায় অভিযোগ করেছেন। ঐ শিক্ষকের দাবি অভিযুক্তরা সত্যকেই শাসক দল তৃণমূল কংগ্রেসের ঘনিষ্ঠ আর সেই কারণেই পুলিশ ব্যবস্থা নিচ্ছে না।

পুলিশ তার মেরুদন্ড সোজা করুক দাবি বিজেপির দক্ষিণ মালদা সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদক অম্লান ভাদুড়ীর।

দল অভিযুক্তদের পাশে থাকবে না আইন আইনের পথে চলবে দাবি জেলা তৃণমূলের মুখপাত্র শুভময় বসুর।

 

যদিও অভিযুক্তরা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন।পাশাপাশি তারা ও মালদা পুলিশ সুপার এর কাছে অভিযোগ দায়ের করেছেন জানুয়ারি মাসের ১৯ তারিক।অভিযুক্তরা নিজদের সিপিআইএম বলে দাবি করেছেন।তারা দুইজন নিজ ভাই এমনটাই জানা গেছে।