অবতক খবর,৩০ জুনঃ গায়ক রূপঙ্কর ও কম্পোজার পার্থ ব্যানার্জীর নামে নিউটাউন থানায় অভিযোগ দায়ের। অভিযোগ দায়ের করলেন এক (ইউটিউব) গায়িকা মহিলা।নাম মনোরমা ঘোষাল।নিউটাউন এর বাসিন্দা।গান চুরি করার অভিযোগ।ঘটনার তদন্তে নিউটাউন থানার পুলিশ।

মনোরমা ঘোষালের অভিযোগ তিনি আজ নিউটাউন থানায় এসেছেন তার কারণ তার নিজের যে গান সেই গান চুরি করে আর একজন গেয়েছেন। আমার যিনি কম্পোজার পার্থ ব্যানার্জী ও যে গেয়েছেন রূপঙ্কর বাগচী ওনাদের দুজনের নামে জেনারেল ডাইরি করতে এসেছি ।ছয় মাস আগে আমার চ্যানেলে গানটা আপলোড হয়ে যায়। গানটি ভিডিও করে গানটি ছাড়ি। এবং পার্থ ব্যানার্জী যিনি কম্পোজার উনি পুরোপুরি পারিশ্রমিক নিয়ে গানটি আমাকে দেয়। আমি গানটি করি। ওনাকে এটাও বলা হয়েছিল এটা আমার সম্পূর্ণ নিজের গান আপনি খুব ভালো করে দেখবেন গানটি যাতে সবার কাছে পৌঁছয়। প্রমোশন করুন প্রমোট করুন তার জন্য উনি যথাযুথি টাকা নিয়েছিলেন।২৫ তারিখ বা এক সপ্তাহ আগে থেকে পার্থ ব্যানার্জী এস এম এস করছে যে আমি রিকিউয়েস্ট করছি কিছু দিনের জন্য গানটি তুমি মিউট করে দাও। তুমি পাবলিক করো না গানটি। কেন জিজ্ঞাসা করলে বলেন রূপঙ্কর বাগচী ব্যাপার। কনসিডার করার জন্য রিকুয়েস্ট করেন। গতকাল সাগর তুমি গানটা যখন চালাতে যাই দেখি আমার টা আসছে না ইউটিউব চ্যানেল থেকে স্ট্রাইক করে দেওয়া হয়েছে রূপঙ্করের গান টা বাজছে।গতকাল রূপঙ্করের গান টা বেরিয়েছে। জুনের ২৫ তারিখ রূপঙ্কর কে ফোন করা হয়েছিল, ওনাকে wa করা হয়েছিল, ভিডিওটির লিংক পাঠানো হয়েছিল। এবং ডিটেলস লিখে দেওয়া হয়েছিল। আমার যিনি অভিভাবক তিনি লিখে দিয়েছিলেন যে গানটি অলরেডি গাওয়া হয়ে গেছে একজন গেয়েছেন এটা দ্বিতীয় বার করে হতে পারে না। সব কিছু দেখেন। দেখার পর উনি গানটি কি করে রিলিজ করেন।

এখন আমি চাইছি ওদের বিরুধ্যে ব্যবস্থা নেবো। আর যে চ্যানেল থেকে ওরা গানটি স্ট্রাইক করে দিয়েছিলো সেই ওরা যেন গানটি যেন আবার রিলিজ করে দেয়।

আমার ইউটিউব চ্যানেল রয়েছে যার নাম মনোরমা মিউজিক। আমার গান টি চুরি করেছেন। একদম স্পষ্ট কথায় আমার গান আমার পারমিশন ছাড়া কপি রাইট বার করে ওরা চুরি করেছে সেটা কেন করবে।