অবতক খবর,৬ জুন,মালদা :- গাছের আম ভাগাভাগি নিয়ে নিজের পুত্র সন্তানের দ্বারা আক্রান্ত হলেন মা। মায়ের কান কেটে দেওয়ার অভিযোগ ছেলের বিরুদ্ধে। ঘটনাটিকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য পুরাতন মালদার সাহাপুর অঞ্চলের মোড় গ্রাম এলাকায়।জানা গেছে কুন্তী মাহাতো নামে এক মহিলা তার রয়েছে চার মেয়ে ও দুই ছেলে। মেয়ে ও ছেলের সকলেরই বিয়ে দিয়ে দিয়েছেন। বাড়িতে তার রয়েছেন তার স্বামী অর্জুন মাহাতো ৬৩ তিনি আর উপার্জন করতে পারেন না ।

পাশাপাশি তাদের রয়েছে কিছু সম্পত্তি এবং আম গাছ সেই গাছেই যে আম হয় তাতেই কিছু উপার্জন করে বৃদ্ধ-বৃদ্ধা সংসার যাপন করেন। তাছাড়া আমের সঠিকভাবে এই বয়সে আর দেখাশোনা করতে পারেন না তাই টাকার বিনিময়ে অন্য এক ব্যক্তিকে কিছু আম গাছ দেখাশোনা করতে দিয়েছেন এবং একটি আম গাছ রয়েছে তা পরিবারে খাওয়ার জন্য রেখেছেন। প্রতিবছরই চলে এভাবেই বর্তমান সময়ে গাছে আম হয়েছে এবারও সেই আম গাছের ফলনের মধ্যে পরিবারের সকলেই খাওয়ার জন্য নিতেন এবং সকলেই সেই গাছ থেকে প্রায় 10 থেকে 12 কেজি আম ভাগে পড়ত এক এক জনের। তবে এবার সেই ১২ কেজি আমের জন্যই নিজেরী পুত্র সন্তানের দ্বারা আক্রান্ত হলেন মা।

ঘটনাকে ঘিরে জোর চাঞ্চল্য ছড়াই সেই এলাকা জুড়ে।আরো জানা গেছে সেই আমের ভাগাভাগি নিয়ে পরিবারের গন্ডগোল বাধে এবং সেই গন্ডগোলের জেরে কান কাটা যায় সেই বৃদ্ধার অভিযোগ ওই বৃদ্ধ ও বৃদ্ধার। সেই বৃদ্ধাকে রক্তাক্ত অবস্থায় মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যান। এই ঘটনার পরিপ্রেক্ষিতে ওই বৃদ্ধ ও বৃদ্ধা অবশেষে ছেলের শাস্তির দাবিতে থানায় দ্বারস্থ হন ঘটনায় লিখিত অভিযোগ দায়ের করেন তারা। অভিযোগের পরিপ্রেক্ষিতে তদন্তে নামেন পুলিশকর্তারা এবং তার ছেলে ঝন্টু মাহাতোকে গ্রেফতার করেছে মালদা থানার পুলিশ। পুরো বিষয় নিয়ে তদন্ত শুরু করেছে মালদা থানার পুলিশ।