অবতক খবর,৪ এপ্রিল: বিজেপি কর্মীরা ১৪ দিন যাবত টানা বিভিন্ন অঞ্চলে ফুটপাতবাসী, নিরাশ্রয় মানুষদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করে‌ চলেছেন।‌ আজও তারা তাদের এই বিতরণ প্রক্রিয়ায় অংশগ্রহণ করেছেন। এর আগে ব্যারাকপুর সাংসদ অর্জুন সিং এবং বীজপুর বিধায়কও এবার সরাসরি নেমে পড়লেন। তিনি আজ প্রায় ৪০০ প্যাকেট খাদ্যদ্রব্য চাল এবং আলু ৭ নং ওয়ার্ডে এবং অন্যান্য অঞ্চলে বিতরণ করলেন। তার সঙ্গে উল্লেখযোগ্যভাবে সহায়তা করেন বিজেপি কর্মী পুলক দাস, অনির্বাণ গাঙ্গুলী এবং অন্যান্য বিজেপি কর্মীরা।

বিধায়ক শুভ্রাংশু রায় খাদ্য বিতরণ তো করেনই, সঙ্গে এলাকা স্যানিটাইজেশনের জন্য কর্মীবাহিনীর সঙ্গে হাত লাগান। এলাকায় বীজানুনাশক করতে স্প্রে গানে হাত লাগান। ‌

এক সাক্ষাৎকারে তিনি বলেন, এখানে রাজনৈতিক দলের ঊর্ধ্বে উঠে আমি বক্তব্য রাখছি। এখানে সিপিএম, তৃণমূল, কংগ্রেস যারাই বর্তমান এই বিপর্যয়কর পরিস্থিতিতে নেমে পড়েছেন তাদের প্রত্যেককেই আমি ধন্যবাদ জানাচ্ছি। ‌এটা কোন একক দলের কর্তব্য নয়। সমষ্টিগতভাবে এই কাজটি করতে হবে এবং পুলিশও এই বিষয়ে সহযোগিতায় এগিয়ে আসবে বলে আমার ধারণা। কারণ মানুষের জীবনের প্রাথমিক প্রয়োজন হচ্ছে অন্ন। এই অন্ন বিতরণে নিশ্চয়ই কারো দ্বিমত থাকার কথা নয়। এজন্য তিনি তৃণমূল নেতা সুবোধ অধিকারী, সিপিএম নেতা শম্ভু চ্যাটার্জি, তৃণমূল কর্মী রাজা সরকার, মলয় ঘোষ ও রূপেশের ভূমিকার কথা উল্লেখ করেন এবং সাধুবাদ জানান। তিনি বলেন,কোন ক্ষেত্রে হয়তো করোনার বিধি নিষেধ অমান্য হয়ে যাচ্ছে এতো বন্টনের মধ্যে। তবে তার মধ্যে পুলিশ সহযোগিতা করলে ভালো হয়। কর্মীরা তো আছেনই তাদের ইচ্ছার জন্যই তো এই বিতরণ কর্মকাণ্ড হচ্ছে। এখন অন্য সবকিছু ভুলে রাজনৈতিক দল, পৌর প্রশাসন,থানা প্রশাসনকে মানুষের পাশে দাঁড়াতে হবে।