অবতক খবর,মালদা, ১৫ ডিসেম্বর:  ক্ষতবিক্ষত অবস্থায় এক ব্যক্তির মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়ালো কালিয়াচক থানার গয়েশবাড়ি এলাকায়। বুধবার সকালে বাড়ি থেকে এক কিলোমিটার দূরে আমবাগানের মধ্যে ওই ব্যক্তির মৃতদেহ উদ্ধার করে পুলিশ । যদিও পুলিশ মৃত্যুর কারণ নিয়ে পরিষ্কার করে কিছু জানাতে পারে নি। তবে পুলিশের প্রাথমিক অনুমান, পুরনো বিবাদ এবং টাকাপয়সা লেনদেনকে ঘিরে দুষ্কৃতীদের হাতে খুন হয়ে থাকতে পারে ওই ব্যক্তি। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজের মর্গে পাঠানোর ব্যবস্থা করেছে তদন্তকারী পুলিশ কর্তারা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে,  মৃতের নাম আহাদ আলী (৩৫)।  তার বাড়ি গয়েশবাড়ি এলাকায়। পেশায় শ্রমিক ওই ব্যক্তি মঙ্গলবার রাতে বাড়ি ফেরে নি বলেও জানিয়েছেন মৃতের পরিবার। এদিন সকালে গয়েশবাড়ি এলাকার একটি আম বাগান দিয়ে কিছু মানুষ যাওয়ার সময় আহাদ আলী রক্তাক্ত ক্ষত-বিক্ষত দেহ পড়ে থাকতে দেখেন। এরপরই পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায়।

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, মৃতের শরীরের এবং মাথায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।  তাতেই মনে করা হচ্ছে দুষ্কৃতীরা ওই ব্যক্তিকে কুপিয়ে খুন করে থাকতে পারে।