অবতক খবর,২২ মার্চ,কেশপুর,পশ্চিম মেদিনীপুর: ঘাটাল লোকসভা কেন্দ্রের প্রার্থী দীপক অধিকারী তথা অভিনেতা দেব এর কেশপুরে রোড শো! শুক্রবার বিকেলে কেশপুর কলেজ থেকে বাস স্ট্যান্ড পর্যন্ত রোড শো করেন দীপক অধিকারী।

দলীয় কর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে এদিনের রোড শো তে দেখা গেলো ঘাটালের তৃণমূল কংগ্রেসের প্রার্থীকে। কেশপুর বাসস্ট্যান্ডে হুডখোলা গাড়ির উপর দাঁড়িয়ে কর্মী সমর্থক ও সাধারণ মানুষের উদ্দেশ্যে বলেন, আমি আপনাদের এলাকার কেশপুরের মহিষদা গ্রামের ছেলে। আপনাদের কাছে এসেছি আশীর্বাদ নিতে।

ভোটটা আপনাদের গণতান্ত্রিক অধিকার, আপনাদের যাকে মনে হবে তাকেই দেবেন। তবে পরপর দুবার আমাকে জিতিয়েছেন, আমি আর দাঁড়াতে চাইছিলাম না। মুখ্যমন্ত্রী এবং অভিষেক বন্দ্যোপাধ্যায় কথা দিয়েছেন ঘাটালের মাস্টার প্ল্যান করে দেবেন, তাই আমি আপনাদের কাজ করার জন্য আরো একবার এসেছি। সেই সঙ্গে তিনি বলেন, আমি জানি কেশপুরের মানুষ আমাকে আশীর্বাদ করবেন। রোড শো এরপর তিনি কেশপুর ক্ষুদিরাম অডিটোরিয়াম হলে একটি কর্মী সম্মেলন ও করেন।

সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে তিনি বলেন, আপনারা মানুষের জনসমর্থন দেখতে পাচ্ছেন, এতেই বোঝা যাচ্ছে মানুষ দেবকে আরো একবার চাইছে ঘাটালে। সেই সঙ্গে ইডি প্রসঙ্গে বলেন, আমি কি, সেটা তো আমি জানি!

এডি আমাকে যতবারই ডাকুক না কেন, আমি ততবারই উপস্থিত হব। এজেন্সি থেকে লুকিয়ে থাকা যায় না, যদি কেউ অপরাধ করে সে ভয় পাবে, আমি নই। পাশাপাশি কেশপুরের সকল কর্মীদেরকে একসাথে নির্বাচনে অংশ নেওয়ার জন্য আহ্বান জানান তিনি।