অবতক খবর , রণজিৎ মন্ডল , উত্তর দিনাজপুর :- ইসলামপুর:কেন্দ্রীয় সরকারের লক্ষ লক্ষ শূন্য পদে অবিলম্বে নিয়োগের দাবীতে পোস্ট অফিসের সামনে অবস্থান বিক্ষোভ করা হয় বুধবার। অবস্থান-বিক্ষোভে ডিওয়াইএফআই জেলা সহ সম্পাদক তাপস দাস জানিয়েছেন, কেন্দ্র সরকার বেকার যুবকদের কর্মসংস্থানের জন্য কোন পদক্ষেপ নিচ্ছেন না। অথচ লক্ষ লক্ষ শূন্যপদ বিভিন্ন সরকারী দপ্তরে রয়েছে ।

তাই অবিলম্বে শূন্য পদ পূরণের দাবি নিয়ে তারা সরব হয়েছেন। তাপস দাস প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কথা উল্লেখ করে বলেন, তিনি বলেছিলেন বেকার যুবকদের চাকরি দেওয়া হবে কিন্তু তা হয়নি। তাই তারা বেকার যুবকদের কর্মসংস্থানের দাবীতে এবং কালা কৃষি আইন বাতিলের দাবীতে উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর পোস্ট অফিসের সামনে অবস্থান বিক্ষোভ দেখাচ্ছেন।

তিনি আরো অভিযোগ করেন, কর্পোরেটদের স্বার্থে নতুন কৃষি আইন করা হয়েছে। কৃষকরা ধারাবাহিক ভাবে আন্দোলন চালিয়ে যাচ্ছেন। কিন্তু তাদের কথা শোনা হচ্ছেনা ও সমস্যার সমাধান কেন্দ্র সরকার করছে না। এই দিন অবস্থান বিক্ষোভে সামিল ছিলেন ডিওয়াইএফআইয়ের জেলা সভাপতি গৌতম বর্মন ও রাজ্য কমিটির সদস্য সমি খান ও অন্যান্য নেতাকর্মীরা।