অবতক খবর,১৭ জুনঃ কেন্দ্রীয় সরকারের জনবিরোধী নীতির প্রতিবাদে ১০০ দিনের কাজের টাকা দাবি , পেট্রোল, ডিজেল ও রান্নার গ্যাসের আকাশ ছোঁয়া মূল্যবৃদ্ধি এবং রাজ্যের প্রতি কেন্দ্রীয় সরকারের বঞ্চনার প্রতিবাদ বৃহস্পতিবার কোচবিহার জেলার মাথাভাঙা বিধানসভার অন্তর্গত পাড়ডুবি উচ্চ বিদ্যালয়ের মাঠে তৃণমূল কংগ্রেস শাখা সংগঠন কোচবিহার জেলা কিসান ক্ষেতমজুর সংগঠনের উদ্যোগে কিষান সমাবেশ অনুষ্ঠিত হয় বৃহস্পতিবার।

এদিনের এই সমাবেশে প্রধান বক্তা হিসেবে উপস্থিত হন পশ্চিমবঙ্গ কিষান খেতমজুর তৃণমূল কংগ্রেসের সভাপতি পূর্ণেন্দু বসু। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রাক্তন দুই মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ ও বিনয় কৃষ্ণ বর্মন, কোচবিহার জেলা কিসান ক্ষেতমজুর সভাপতি খোকন মিয়া, তৃণমূল কংগ্রেসের কোচবিহার জেলা চেয়ারম্যান গিরীন্দ্রনাথ বর্মন, বিধায়ক জগদীশচন্দ্র বসু, প্রাক্তন বিধায়ক অর্ঘ্য রায় প্রধান সহ অন্যান্য জেলার নেতৃত্বরা।

উপস্থিত নেতৃত্বরা বলেন, জেলার বিভিন্ন ব্লক, অঞ্চল থেকে কর্মী সমর্থক এই সমাবেশে উপস্থিত হচ্ছেন। প্রাকৃতিক দুর্যোগ বৃষ্টিকে অপেক্ষা করে দলীয় কর্মী সমর্থক রা সভাস্থলে আসেন। এদিন দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে জেলা কিষান সমাবেশের সূচনা হয়। বলে সংগঠনের জেলা সভাপতি খোকন মিয়া জানান।