অবতক খবর,১৭ জুন: চাকরি গেলেও ৩ দিনের ধর্নায় স্বামী পেলেন মাথাভাঙ্গা ২ নং ব্লকের নিশিগঞ্জ এর বরখাস্ত প্রাথমিক শিক্ষিকা,রাজি প্রেমিক। ধর্না থেকে সরাসরি বিয়ের আসরে বরখাস্ত হওয়া স্কুল শিক্ষিকা ঘটনা নিশিগঞ্জে। নিশিগঞ্জ কলেজের অতিথি শিক্ষকের বাড়িতে বিয়ের দাবিতে ৩ দিন লাগাতার ধর্নার পর বৃহস্পতিবার বর্ষণমুখর বিকেলে উলুধ্বনিতে মুখরিত হল গোটা গ্রাম।

আইনজীবীর উপস্থিতিতে পাত্রের বাড়িতে রেজিস্ট্রি ম্যারেজ কাগজে স্বাক্ষর করলেন পাত্র-পাত্রী। ঘটনার মধু টেনশন সমাপন হওয়ায় হাফ ছেড়ে বাঁচলেন স্থানীয়রা। উল্লেখ্য সোমবার হাইকোর্টের নির্দেশে কোচবিহার জেলার ৩২ জন প্রাথমিক শিক্ষককে বরখাস্ত করা হয়।

আর সেদিন রাতে বরখাস্তের তালিকা নাম মাথাভাঙ্গার এক শিক্ষিকা বিয়ের দাবিতে নিশিগঞ্জ কলেজের এক অতিথি শিক্ষকের বাড়িতে ধর্নায় বসেন। অভিযোগ উঠেছিল চাকরি খোয়াতে প্রেমের সম্পর্ক থাকলেও তা অস্বীকার করেছিলেন ওই প্রেমিক। এই ঘটনা সামনে আসতেই ব্যাপক কৌতূহল সৃষ্টি হয় বিভিন্ন মহলে। বৃহস্পতিবার রাতে এই নিয়ে দুই পক্ষের অভিভাবকদের মধ্যে দফায় দফায় আলোচনার পর বরফ গলে।

এদিন পারিবারিক সূত্রে জানা গেছে শিগগিরই সামাজিক বিয়ে হবে দুজনের। দুই পরিবারের মধ্যে আলোচনার মাধ্যমে এই সিদ্ধান্ত পৌঁছেছে। এতে খুশি দুই পরিবারের সদস্যরা।