অবতক খবর,২৩ জানুয়ারি: ৬ নং ওয়ার্ডে বিধায়ক শুভ্রাংশু রায়ের নিজস্ব বসতবাড়ি রয়েছে। এই ওয়ার্ড দিয়েই তিনি নির্বাচনের দেওয়াল লিখনের প্রচার শুরু করেছিলেন এবং বিজেপির প্রাথমিক প্রচারে তাকে তুলি ধরে দেওয়ালও রং করতে দেখা গেছে। কিন্তু পরবর্তীতে এই দেওয়াল দখল নিয়ে দ্বন্দ্ব শুরু হয় বিজেপি এবং তৃণমূল দলের মধ্যে।

৬ নং ওয়ার্ডের ফায়ার ব্রিগেডের সামনে ইন্দ্রজিত দাস নামে এক ব্যক্তির বাড়ির দেওয়ালে পুরো সাদা রং করে বিজেপি দখলদারি কায়েম করে। অন্যদিকে স্থানীয় ঠিকেদার অসীম চক্রবর্তীর বাড়ির দেয়ালেও বিজেপি বড় করে দুটো পদ্মফুলে এঁকে দেয়। শেষ পর্যন্ত গতকাল ২২ জানুয়ারি রাত ৮টা নাগাদ তৃণমূল যুব নেতা কমল অধিকারী ঘটনাস্থলে আসেন। তিনি দেখেন,যে দেওয়াল আগে তৃণমূলের দখলে ছিল অর্থাৎ ইন্দ্রজিত দাসের বাড়ির যে দেওয়ালটি তৃণমূলের দখলে ছিল এবং তাদের অনুমতি নেওয়া ছিল সেই দেউলটি বিজেপি সাদা রং করে দিয়েছে। ফলে কমল অধিকারী সেই দেওয়ালটি পুনরায় সাদা রং করে তৃণমূলের দখলে নিয়ে আসেন। এই নিয়ে স্বয়ং শুভ্রাংশু রায় কমল অধিকারীর কাছে জবাবদিহি চাইতে গেলে কমল অধিকারী জানান যে, আপনি দেখান যে ওই বাড়িতে আপনার দেওয়াল লিখনের অনুমতি আছে, আর এক সময় তো আপনিই এই দেওয়ালে তৃণমূলের হয়ে লিখেছেন। এ তো আপনি নিশ্চিত জানেন। ‌এখন আপনি বিজেপিতে চলে এসেছেন, এইজন্য এই দেওয়ালটি কি বিজেপির দখলদারিতে চলে যাবে? তা হয় নাকি?

তিনি শুভ্রাংশু রায়ের কাছে মালিকের পারমিশন আছে কিনা তা দেখতে চান। কিন্তু বিজেপির পক্ষ থেকে সেই পারমিশন দেখাতে পারেননি এবং তাদের কাছে ছিল না। পরবর্তীতে ওইখানে স্লোগান ওঠে জয় শ্রীরাম আর জয় বাংলা। এই ধ্বনির মধ্য দিয়ে মাথা নিচু করে শুভ্রাংশু রায়কে চলে যেতে দেখা যায়।

অন্যদিকে অসীম চক্রবর্তীর বাড়িতে যে পদ্মফুলের ছবি আঁকা হয়েছে তাকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন যে, এই পদ্মফুল আঁকার জন্য বিজেপির পক্ষ থেকে তার কাছে কোনো অনুমতি নেওয়া হয়নি।

কাঁচরাপাড়ায় দেওয়াল দখল নিয়ে চলছে এরকম দৌরাত্ম্য। শেষ পর্যন্ত এটা অন্যদিকে অর্থাৎ নিরাপত্তা বিঘ্নিত হওয়ার দিকে যাবে কিনা এই নিয়ে জনমনে সংশয় দেখা দিয়েছে।