অবতক খবর,২৩শে জানুয়ারি: আজ নেতাজি সুভাষচন্দ্র বসুর ১২৫তম জন্ম দিবস। সারা ভারতবর্ষে সাড়ম্বরে এই দিবসটি পালিত হচ্ছে। ‌এই দিবসটির বাঙালির জাতীয় জীবনে তথা ভারতবর্ষের জাতীয় জীবনে একটি উল্লেখযোগ্য জন্মদিন।

নেতাজির জন্মদিনের গুরুত্ব উপলব্ধি করে কলকাতায় আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি নেতাজী সম্পর্কিত ভাষণ রাখবেন। এই দিনের গুরুত্ব উপলব্ধি করে কাঁচরাপাড়ার বিজেপি মন্ডলের পক্ষ থেকে শুভ্রাংশু রায়ের নেতৃত্বে জেলা সভাপতি রবীন ভট্টাচার্য্য, রাজ্য নেত্রী ফাল্গুনী পাত্র এবং রাজ্য নেতা প্রিয়াঙ্গু পান্ডের উপস্থিতিতে এক দীর্ঘ শোভাযাত্রা কাঁচরাপাড়ার মিলননগর রথতলা ময়দান থেকে একটি বর্ণাঢ্য

শোভাযাত্রা শুরু হয় এবং শোভাযাত্রাটি শহর পরিক্রমা করে আর.পি স্কুল মোড়ে নেতাজির মূর্তি সামনে এসে শেষ হয়।

এখানে রয়েছে নেতাজির একটি উল্লেখযোগ্য মূর্তি। ঘোড়সওয়ার নেতাজি এখানে দিল্লি চলো আহ্বান জানাচ্ছেন। সেই মূর্তিতে নেতারা মাল্যদান করেন, শ্রদ্ধা জানান এবং নেতাজী সম্পর্কিত বক্তব্য রাখেন।

আজ শুভ্রাংশু রায় তাঁর বক্তব্যে বলেন , নেতাজি বলেছেন স্বাধীনতার জন্য রক্ত দিতে হয়, স্বাধীনতার জন্য প্রাণ দিতে হয় এবং তা ছিনিয়ে আনতে হয়। বিজেপির নেতারাও এ পশ্চিমবঙ্গের শাসন ব্যবস্থা ছিনিয়ে নেবেন এবং নেতাজির আদর্শে বলীয়ান হয়ে এই পশ্চিমবঙ্গে আসল সোনার বাংলা গড়ে তুলবেন। তিনি বলেন, এখানে সার্জিক্যাল স্ট্রাইক হলে সেটাকে দেশবিরোধী বলা হয়, পাকিস্তানের বিরুদ্ধে সার্জিক্যাল স্ট্রাইক হলে এখানে তার বিরুদ্ধে মানুষ সরব হয়। আসলে এটা যে দেশেপ্রেমের উদাহরণ তা তারা জানেন না। রাজ্য সরকার পাকিস্তানের হয়ে কথা বলে বা পাকিস্তানের পক্ষে কথা বলে, বলে তিনি মন্তব্য করেন।