অবতক খবর,২৬ আগস্ট: হালিশহর জেঠিয়ার বাসিন্দা বছর ৫২-র কৃষ্ণ মুরারি সিং, পেশায় তিনি সিসিএস ব্যাংকের ডাইরেক্টর। আজ তিনি কাঁচরাপাড়া ১ নং ওয়ার্ডের বেল ইনস্টিটিউট সংলগ্ন অঞ্চলে দুর্ঘটনার কবলে পড়েন।

কৃষ্ণ বাবু তাঁর ছেলেকে নিয়ে কাঁচরাপাড়া রেল স্টেশনের দিকে আসছিলেন। উল্টো দিক থেকে আসা একটি ৪০৭-এর সাথে তাদের বাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন তারা। স্থানীয় অধিবাসী এবং বীজপুর পুলিশের তৎপরতায় তাদের তড়িঘড়ি কাঁচরাপাড়া রেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ‌

তবে জানা গেছে, কৃষ্ণ মুরারী বাবু গুরুতর আহত হওয়ায় তাঁকে কলকাতার একটি সরকারি হাসপাতালে রেফার করেছে রেল হাসপাতালের চিকিৎসকরা।

আজ সকাল আটটা নাগাদ এই দুর্ঘটনাটি ঘটেছে। উল্লেখ্য, কাঁচরাপাড়া এক নম্বর ওয়ার্ড বেল ইনস্টিটিউটের সামনে যে রাস্তাটি রয়েছে সেটিতে এত জোরে গাড়ি চলাচল করে যে স্থানীয় মানুষরা বলছেন, এটি দেখে বোঝার উপায় নেই যে এটি ছোট রাস্তা নাকি হাইওয়ে!

মাঝে মাঝেই এই রাস্তায় দুর্ঘটনা ঘটে তবুও হুঁশ নেই প্রশাসনের। রাস্তায়টিতে কোন ব্যারিকেড নেই, বাম্পার নেই। যার ফলে দ্রুতগতিতে চলাচল করে যানবাহন। ‌ যার জেরে স্থানীয়রাই রাস্তায় এখন খুব সাবধানে চলাফেরা করেন। ‌