অবতক খবর,৬ মে,জ্যোতির্ময় মন্ডল,পূর্ব বর্ধমান:রাতে আগুন লাগার ঘটনা ঘটেছে মন্তেশ্বর ব্লকের শুশুনিয়া পঞ্চায়েতের কালেশ্বর গ্রামে। পুড়ে ছাই হয়ে গিয়েছে, বসত বাড়ির ঘরের চালের কাঠামো সহ ঘরেতে থাকা সমস্ত জিনিসপত্র। বাড়ির মালিক শিবু দাস ও সরস্বতী দাস বলেন, আমার বসতবাড়ি ডেরতলায় উপর নিচে নিয়ে তিনটে ঘর ।

আমরা বাড়িতে না থাকায়, আমার নাতি ও নাতবৌ গতকাল রাতে খাওয়া দাওয়ার পর বাড়ির নিচে ঘরে ঘুমোচ্ছিল , গতকাল রাত ১১টা থেকে সাড়ে ১১টা নাগাদ, নাতি ও নাতবৌ ঘুমন্ত অবস্থায় হঠাৎ শরীরের মধ্যে আগুনের গরম তাপ লাগায় ঘুম ভেঙে যাওয়ায় নিচে ঘর থেকে বেরিয়ে এসে দেখে বাড়ির চাল দাও দাও করে জ্বলছে। চিৎকার করে পাড়া পড়শীদের ডেকে তুলে ।পাড়া-প্রতিবেশীরা বালতি করে জল ছিটিয়ে আগুন নেভানোর চেষ্টা করে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে, দমকলকে খবর দিলে ভাতার থেকে দমকল এসে , জল ছিটিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

বাড়িতে থাকা বিছানা পত্র আলমারি বাসনপত্র খাবার জিনিস পুড়ে নষ্ট হয়ে গেছে প্রায় কয়েক লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি বাড়ি মালিকের। ওই বাড়ির মালিক পরের বাড়িতে কাজ করে কোনরকমে দিন আনা দিন খাওয়া করে সংসার চালান। সরকারি সহযোগিতা পেলে খুবই উপকার হবে বলে জানান বাড়ির মালিক ও গ্রামবাসীরা।