অবতক খবর,১ সেপ্টেম্বর: করোনা নিয়ে কাঁচরাপাড়ার জনজীবন বিপর্যস্ত। সংক্রমণ বাড়ছে এই কারণে পৌরসভার উদ্যোগে কাঁচরাপাড়া ১২ নম্বর ওয়ার্ড সূর্যনগরে যে হেল্থ সেন্টার রয়েছে, সেখানে কোভিড ল্যাবের উদ্বোধন হলো। উদ্বোধন করলেন কাঁচরাপাড়া পৌর প্রশাসক সুদামা রায়। উপস্থিত ছিলেন প্রাক্তন উপ পৌরপ্রধান মাখন সিনহা,স্বাস্থ অধিকারী।‌আজ যেহেতু প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখার্জীর প্রয়াণ উপলক্ষে ছুটি ঘোষণা করা হয়েছে,ফলত সেই ছুটির সুযোগ না নিয়ে মানুষের স্বার্থে এই কোভিড ল্যাবের উদ্বোধন করা হল।

বক্তব্যে সুদামা রায় বলেন যে, আজকের দিনটি একটি উল্লেখযোগ্য দিন। রাষ্ট্রপতি প্রণব মুখার্জী প্রয়াত হয়েছেন, কিন্তু তিনি বলতেন, বহুত্ববাদ এবং মানুষই হচ্ছে মানুষের একমাত্র পরিচয়।এই কারণে তাঁর প্রয়াণকে সামনে রেখে এই কোভিড ল্যাবটি উদ্বোধন করে তাঁর প্রতি একটি শ্রদ্ধা জ্ঞাপন বলে আমি মনে করছি।

অন্যদিকে জানা গেছে,এই অঞ্চলে কোভিড নিয়ন্ত্রণের জন্য সেফ হোম গড়ে তোলা হবে।এই দাবিটি এই অঞ্চলের বিধায়কের করা উচিত ছিল। পার্থ ভৌমিকের কাছে ‌এর দাবি জানান, তৃণমূল চেয়ারম্যান সুবোধ অধিকারী।পার্থ ভৌমিক যেহেতু এই করোনা সংক্রান্ত বিষয়ে দায়িত্বে রয়েছেন, তিনি কথা দেন যে, কাঁচরাপাড়া এবং হালিশহরে ৫০ জনের একটি একটি করে দুটি সেফ হোম গড়ে তোলা হবে এবং এই কাজটি অনতিবিলম্বে হবে। ‌