অবতক খবর  : কাঁচরাপাড়া ৭ নম্বর ওয়ার্ডে জিও টাওয়ার বসানো নিয়ে ইতিমধ্যেই সৃষ্টি হয়েছে বিশৃঙ্খলা। টাওয়ার বসানো নিয়ে প্রতিবাদ করছেন এলাকার মানুষ। এর আগেও দেখা গেছে কাঁচরাপাড়ার মূল প্রাণকেন্দ্র গান্ধী মোড়ে জিও কম্পানি একটি গর্ত করে রাস্তা ভেঙে রেখে দিয়েছে। সেই রাস্তা আজ পর্যন্ত ঠিক হয়নি। যারফলে চরম ভোগান্তিতে পড়তে হচ্ছে ব্যবসায়ী থেকে শুরু করে সাধারণ পথচারীদের। ফের ৭ নম্বর ওয়ার্ডের কালিনগর রোডের একটি বাড়িতে টাওয়ার বসানোর জন্য রাস্তার বিভিন্ন জায়গায় গর্ত করে রেখেছে তারা।

এলাকাবাসীদের সঙ্গে কথা বলে জানা গেছে, এই টাওয়ার বসানোর কথা কেউ কিছু জানেনই না। এমনকি যখন গর্ত করা হচ্ছে তখনও তাদের কিছু বলা হয়নি। কার অনুমতিতে, কিভাবে চলছে এসব তারা কেউ কিছুই জানেন না। পৌরসভা থেকে শুরু করে পুলিশ প্রশাসন সকলকে এই বিষয়ে নীরব ভূমিকায় দেখা যাচ্ছে। তবে কি তাদের অজান্তেই চলছে এসব? অন্যদিকে ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সঞ্জীব সাহার উপর ক্ষোভ উগরে দিয়েছিলেন স্থানীয়রা। এই সংবাদ পরিবেশন হওয়ার পর নড়েচড়ে বসেন কাউন্সিলর সঞ্জীব সাহা।

তাঁর সঙ্গে যোগাযোগ করে জানা যায়, গত ২রা মে জিও কোম্পানি সেখানে টাওয়ার বসাতে যায়।কিন্তু স্থানীয়রা অভিযোগ করার ফলে তিনি নিজে পৌরসভাকে একটি চিঠি দেন। সেই সময় সাময়িকভাবে বন্ধ ছিল টাওয়ার বসানোর কাজ। আবার যে কাজ শুরু হয়েছে সে বিষয়ে তিনি বলেন,’মানুষের ক্ষতি হয় এমন কোন কাজ আমি সেখান হতে দেব না। পৌর প্রধানের অনুমতি ছাড়া কোনভাবেই এই কাজ চলতে পারে না। কয়েকশ মানুষের বাস ওই অঞ্চলে। মানুষ যা বলবেন সেটাই হবে। সকলের অভাব-অভিযোগ শুনতে হবে।’ তিনি আরো জানিয়েছেন, এর বিরুদ্ধে তিনি বীজপুর থানায় অভিযোগ দায়ের করবেন।