অবতক খবর , সংবাদদাতা,মুর্শিদাবাদ :: চরম গোষ্ঠীদ্বন্দ্বের জেরে জেলা কর্মাধ্যক্ষ ছেলেকে অপহরণের অভিযোগে অভিযুক্ত বিধায়ক। বিধায়কের নাম আমিরুল ইসলাম মুর্শিদাবাদ জেলার সামশেরগঞ্জ এর বিধায়ক আমিরুল ইসলাম। যে জেলা পরিষদ কর্মাধ্যক্ষ ছেলেকে অপহরণের অভিযোগ উঠেছে তার নাম আনারুল হক। আনারুল হক নিজে অভিযোগ করেন যে বিধায়কের মদতেই তার দুই স্কুল পড়ুয়া ছেলেকে অপহরণ করে সামশেরগঞ্জ নিতে যাওয়ার চেষ্ঠা করা হয়।

আনারুল জানান যে তারই এক কর্মী আরশাদ আলী তার বাইকে করে তার দুই ছেলেকে স্কুলে নিয়ে যাচ্ছিলেন তখনই 34 নম্বর জাতীয় সড়কের সামনে মোটরবাইক করে পথ আটকায় কিছু দুষ্কৃতী ও আনারুলের দুই ছেলেকে বাইক থেকে নামিয়ে পিস্তল দেখিয়ে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে তারা। ধস্তাধস্তিও গন্ডগোলে চিৎকার করতে শুরু করে দেয় দুই ছেলে। লোকে ছুটে আসতে দেখে তারা ছেড়ে দিয়ে পালায়।

কর্মাধ্যক্ষ আনারুলের লিখিত অভিযোগের ভিত্তিতে 17 জনের বিরুদ্ধে এফআইআর রজু করেছে সামসেরগঞ্জ পুলিশ। অভিযুক্তদের খোঁজ খবর শুরু করেছে পুলিশ।

মুর্শিদাবাদ সামশেরগঞ্জ এলাকার তৃণমূলের জেলা পরিষদ স্বাস্থ্য কর্মাধ্যক্ষ স্কুল পড়ুয়াকে অপহরণ চেষ্টার অভিযোগ উঠল স্থানীয় বিধায়ক অনুগামীদের বিরুদ্ধে এ নিয়ে শুক্রবার সকাল থেকে থানা ঘেরাও বিক্ষোভ রাস্তা অবরোধ চলতে থাকে । সয়ম কর্মাধ্যক্ষ আনারুল অভিযোগ করেন যে সামশেরগঞ্জ এর বিধায়ক নিজে তার নির্দেশে তার নির্দেশেই তার দুই পুত্রকে অপহরণের চেষ্টা করেছে তিনি বিধায়কের গ্রেপ্তারি ও তার সঙ্গীদের গ্রেপ্তারের দাবিতে নিজেই রাস্তা অবরোধ করেন ও বিক্ষোভ দেখান তার সাঙ্গপাঙ্গদের নিয়ে।

সামসেরগঞ্জ পুলিশ এই অভিযোগে 17 জনের বিরুদ্ধে মামলা রুজু করেছে। জঙ্গিপুরের পুলিশ সুপার  বলেছেন অভিযোগ পেয়েছি তদন্ত চলছে।

অন্যদিকে যার বিরুদ্ধে অভিযোগ সেই বিধায়ক আমিরুল ইসলাম জানান তিনি কলকাতায় আছেন তিনি এখান থেকেই খোঁজ নিয়ে জানতে পেরেছেন যে এ ধরনের নাটক করে তাকে ফাঁসানোর চেষ্টা হচ্ছে। তিনি জানান দলকে শেষ করার জন্য এ ধরনের নাটক রচনা করা হচ্ছে।

জেলার তৃণমূল সভাপতি আবু তাহের খান জানান আমাদের বিধায়ক আমিরুল ইসলামের বিরুদ্ধে এ ধরনের অভিযোগ করার কোনো মনে হয়না। একি কি হচ্ছে সেটা বোঝা যাচ্ছে না তবে যা হচ্ছে ভাল হচ্ছেনা।