অবতক খবর , শিলিগুড়ি :      শিলিগুড়িতে করোনা রোগীর সাথে সাধারণ রোগীকে রাখবার অভিযোগ উঠলো খালপাড়ার একটি নার্সিংহোমের বিরুদ্ধে। ওই রোগীর পরিবারের অভিযোগ তিন দিন ধরে করোনা রোগীর সাথে পাশাপাশি রাখা হয়েছে তাদের রোগীকে, এর ফলে ওই রোগী এমনিতে সুস্থ হয়ে উঠলেও পরে অসুস্থ হয়ে পড়ছেন। এমনকি ওই রোগীর খাবার যেই ট্রে তে করে আনা হচ্ছে সেই একই ট্রেতে তাদের রোগীর খাবারও আনা হচ্ছে।

তিন চারদিন ধরে চলছে একই ঘটনা। নার্সিংহোম কতৃপক্ষকে এই বিষয়ে অভিযোগ জানাতে গেলে নার্সিংহোম কতৃপক্ষ জানান একবারই সমস্যা হয়েছিলো পরে আর কোন সমস্যা হচ্ছে না। আমরা ওই রোগীকে অন্যত্র সরিয়ে নিয়ে গেছি। আমরা পুরো ঘরটা সানিটাইজ করে দিয়েছি আশাকরি আর সমস্যা থাকবে না। যদিও এই ঘটনায় যথেষ্ট ক্ষুদ্ব অন্যান্য রোগীর আত্মীয়রা,তারা জানিয়েছেন বার বার বলা হলেও কোন কর্নপাতই করেন নি নার্সিংহোম কতৃপক্ষ।

সাধারন রোগীর সাথে করোনা রোগীকে রেখে দেওয়া হচ্ছে। বার বার বলা হলেও কর্নপাত করছেন না কতৃপক্ষ। এই খবর বাইরে চাউর হয়ে যাওয়ায় ওই নার্সিংহোমে ভর্তি থাকা অন্যান্য রোগীর অভিভাবকেরাও চলে আসেন। অবস্থার সামাল দিতে নার্সিংহোমের ডাক্তারেরা রোগীর আত্মীয়দের হাত জোর করে শান্ত হতে বলেন।