অবতক খবর , সংবাদদাতা , ১২ আগস্ট :: রদবদল হল ব্যারাকপুর পুলিশ কমিশনারেটে। ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের অন্তর্গত বীজপুর থানার আইসি কৃষেন্দু ঘোষ বদলি হয়ে গেলেন মালদায় রেলে মিসিং পারসন ব্যুরো তে। তাঁর জায়গায় বীজপুর থানায় আইসি পদে দায়িত্ব নিতে চলেছেন ত্রিগুণা রায়। তিনি মালদা মিসিং পারসন ব্যুরো তে বদলি হয়ে ছিলেন পরে সেটি বাতিল করে তাকে বীজপুর থানার আই সি করা হয়েছে। ‌

এর পাশাপাশি জগদ্দল থানার আইসি-কেও বদলি করা হয়েছে। তাঁর জায়গায় জগদ্দল থানার আইসি হিসেবে দায়িত্ব নেবেন দেবর্ষি সিনহা।তিনি বীরভূম থেকে আসছেন।

তবে কি কারণে বীজপুর থানার আইসি-র এই রদবদল তা এখনো না জানা গেলেও, অনেকেই মনে করছেন বীজপুর অঞ্চলে সাম্প্রতিককালে রাজনৈতিক সংঘর্ষ যে ঘটনা গুলি ঘটছে সেটি দ্রুত নিয়ন্ত্রণ করতে হিঁম সিম খাচ্ছিলেন তিনি। তাছাড়া একের পর এক আইসি কৃষ্ণেন্দু ঘোষ এর বিরুদ্ধে অভিযোগ করে যাচ্ছিলো বিজেপি । যার ফলে বদলি করা হয়েছে তাঁকে।তবে পুলিশ মহল থেকে জানানো হয়েছে যে এটা রুটিং বদলি।

গতবছর অর্থাৎ ২০১৯-এও হঠাৎ করেই একটি নির্দেশনামা জারি হয় যে আইসি কৃষ্ণেন্দু ঘোষ বদলি হচ্ছেন এবং তার জায়গায় দায়িত্ব নিতে চলেছেন সুমন চট্টোপাধ্যায়। কিন্তু তার কিছুক্ষণ পরেই সেই নির্দেশ নামা বাতিল করা হয় এবং কৃষ্ণেন্দু ঘোষকেই বহাল রাখা হয়।

এবারও কৃষ্ণেন্দু ঘোষের বদলির নির্দেশ নামা জারি হয়েছে। ‌তবে এবার এই নির্দেশ নামা বাতিল হবে কিনা সেটাই দেখার।