রাজীব মুখার্জী :: অবতক খবর :: হাওড়া ::  গ্রামবাসীদের বাধার জেরে বাপের বাড়িতে এসে নিজের ঘরে ঢুকতে পারলেন না এক গৃহবধূ। অবশেষে করোনা আবহে শ্মশানেই রাত কাটলো গৃহবধূর তার ছেলের। চূড়ান্ত অমানবিক এই ঘটনাটি ঘটে গীতকাল উলুবেরিয়ার রাজা পুর থানা এলাকায়। নিজের বাবার কাছে থাকতে এসে গ্রামবাসীদের বাধায় বাড়িতে ঢুকতে না পেরে শ্মশানে ঠাই হল এক গৃহবধূ ও তার ছেলের।

জানা গেছে দিল্লির বাসিন্দা ওই গৃহবধূ শুক্রবার বিকেলে দিল্লি থেকে ফিরে উলুবেড়িয়ার রাজাপুর থানার ঘর ভাঙ্গা বাসুদেবপুরে আসে। যদিও গ্রামবাসীরা ছেলেসহ গৃহবধূকে গ্রামে ঢুকতে বাধা দেয়। পরে ওই গৃহবধূ পাঁচলা থানার সাহাপুরে তাদের অন্য একটি বাড়িতে আশ্রয় নিতে গেলে সেখানেও তাকে ঢুকতে বাধা দেওয়া হয়। এরপর ওই গৃহবধূ ছেলেকে নিয়ে সারারাত শ্মশানেই কাটায়।

গৃহবধূর অভিযোগ শুক্রবার বিকেল থেকে বিভিন্ন জায়গায় অভিযোগ চালালেও কোন সুরাহা হয়নি। এমনকি পুলিশকে জানালেও কোন কাজ না হওয়ায় বাধ্য হয়ে সারা রাত শ্মশানে কাটাতে হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত গৃহবধূ তার ছেলেকে নিয়ে শ্মশানেই আছেন। পুলিশ ও প্রশাসনকে স্থানীয় বাসিন্দারা সমস্যা মেটাতে আবেদন জানিয়েছে। অবশেষে পুলিশের হস্তক্ষেপে মহিলা ও তার ছেলে কে তার নিজস্ব বাড়িতে নিয়ে যাওয়া হলো।