নিজস্বসংবাদদাতা ::অবতাক খবর ::মুম্বই ::১১ই ফেব্রুয়ারী :: ফ্যামিলির সঙ্গে কোয়ালিটি সময় কাটাচ্ছেন হরভজন। দিনকয়েক ধরে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় ভাজ্জির পোস্ট করা বিভিন্ন ছবি দেখে তাঁর হলিডে ডেস্টিনেশন সম্পর্কে মোটামুটি জেনে গিয়েছেন অনুরাগীরা। আর এবার হরভজনের স্ত্রী-কন্যার চোখধাঁধানো একই আউটফিট নজর কাড়ল নেটিজেনদের। মালদ্বীপের সোনেভা জানি রিসর্টে মেয়ের সঙ্গে একাধিক নয়নাভিরাম ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে ‘দ্য ট্রেন’ অভিনেত্রী লেখেন, ‘একজন মায়ের সবচেয়ে বড় সম্পদ হল তার কন্যাসন্তান।

’শুধু হরভজনের স্ত্রী-ই নন, হলিডের বিভিন্ন সময়ের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন হরভজনও। দিনকয়েক আগে সাইকেলের পিছনে স্ত্রী গীতা ও সামনে মেয়ে হিনায়াকে বসিয়ে ছবি পোস্ট করেছিলেন ভাজ্জি। যা বেশ ভাইরাল হয়েছিল। এবার হলুদ-সবুজ আউটফিটে ইন্টারনেটে ভাইরাল তাঁর স্ত্রী ও খুদে কন্যাসন্তান।

তবে এর আগে জন্মদিনে মেয়ে হিনায়ার সঙ্গে একই আউটফিটে ভাইরাল হয়েছিলেন হরভজনও। উল্লেখ্য, ২০১৫ অক্টোবরে অভিনেত্রী গীতা বাসরার সঙ্গে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছিলেন হরভজন। ২০১৬ নভেম্বরে হরভজন-গীতার পরিবারে আসে নতুন সদস্য হিনায়া। একটি সাক্ষাৎকারে হরভজন জানিয়েছিলেন, বাবা হওয়ার পর থেকে জীবনে মেয়ে হিনায়াই এখন তাঁর সবচেয়ে বড় প্রাধান্য।