অবতক খবর,সংবাদদাতা,মুম্বাই,১৮ই মে:: মালাইকা আরোরা ও অর্জুন কাপুরের প্রেম-কথা কার না জানা! মালাইকা বয়সে অর্জুনের থেকে ঠিক ১২ বছরের বড়। নায়িকা এখন ৪৮! আর অর্জুন ৩৬। কিন্তু ভালবাসায় যে বয়স কোনও বাধা নয়, সে এতদিনে পৃথিবী বুঝে গিয়েছে। অতীতে আমরা বহুবার দেখেছি, প্রিয়াঙ্কাও বয়সে নিকের থেকে দশ বছরের বড়! তবে মালাইকা আর অর্জুনের প্রেম যেন একেবারে গল্পের মতো!

সলমন খানের বৌদি, আরবাজ খানের স্ত্রী মালাইকা! অর্জুন ও মালাইকা এক সঙ্গেই জিমে যেতেন। সবে সবে বলিউডে পা রেখেছে বনি কাপুরের পুত্র অর্জুন। আর ওই জিম থেকেই তাদের প্রেমের গল্প শুরু, এর পর ডিভোর্স, লিভিং এইসব গল্প সকলের জানা! কিন্তু এই জুটি বিয়ে কবে করছেন? তা নিয়ে প্রশ্ন ছিল মানুষের মনে বহুদিন ধরে। কিছুদিন আগেই বিয়ে সেরেছেন আলিয়া-রণবীর! এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন মালাইকা-অর্জুন!

সূত্রের খবর, এবছরের অর্থাৎ ২০২২-এর শেষে বিয়ে করছেন তাঁরা। তবে সঠিক দিন এখনও ঠিক হয়নি। কিন্তু বিয়ের সময়টা শীতকালই হবে। আপাতত জানা গিয়েছে মুম্বইতেই বিয়ে করছেন তাঁরা। আইনি মতে বিয়ে সারার পর পরবর্তীতে বি-টাউনের বাকি অতিথিদের নিয়ে হবে তাঁদের রিসেপশন পার্টি। বিয়ের দিন মালাইকা ও অর্জুন সাজবেন শাড়ি ও পাঞ্জাবীতে। অতিথি তালিকায় থাকছেন পুরো কাপুর পরিবার। করিনা কাপুর অভিনেত্রীর ঘনিষ্ঠ বন্ধু তাই, তিনিও যে নিমন্ত্রিত থাকবেন তা নিয়ে সন্দেহের কোনও অবকাশ থাকছে না।