অবতক খবর: ওয়ানডে বিশ্বকাপ নিয়ে উত্তেজনার পারদ চড়তে শুরু করেছে। নিজেদের শহরে হাইভোল্টেজ ম্যাচ দেখার অপেক্ষায় দিন গুনতে শুরু করেছে ক্রিকেটপ্রেমীরা। সব ঠিকঠাক থাকলে আগামী ১০ আগস্ট থেকে অনলাইনে টিকিট বিক্রি শুরু হয়ে যাবে। যে সব দল বিশ্বকাপে অংশ নিতে চলেছে, তাদের প্রতিনিধিদের সঙ্গে ইতিমধ্যেই কথা বলেছে আইসিসি।

টিকিটের মূল্য এবং বিক্রি শুরুর দিনক্ষণ নিয়ে আলোচনা হয়েছে। তারপরই সামনে এসেছে ১০ আগস্ট তারিখটি। কোন ওয়েবসাইট থেকে টিকিট কাটতে পারবেন ক্রিকেটপ্রেমীরা, শীঘ্রই তা বিস্তারিত জানানো হবে বলেই খবর।

ইতিমধ্যে ভারত-পাকিস্তান ম্যাচের জন্য বিমান ভাড়া ও হোটেল ভাড়ার দাম ইতিমধ্যেই আকাশ ছুঁয়েছে। ভারতে আগামী ৫ অক্টোবর থেকে শুরু ওয়ানডে বিশ্বকাপ। ১৯ নভেম্বর ফাইনাল। এবার ভারতের মোট ১০টি শহরে আয়োজিত হবে ৪৮টি ম্যাচ। এর আগে কোনও দেশে এতগুলি শহরে বিশ্বকাপের ম্যাচ পড়েনি।

বিসিসিআই সচিব জয় শাহ জানান, বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচের তারিখ বদলে যেতে পারে। ১৫ অক্টোবর আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে হওয়ার কথা ছিল হাইভোল্টেজ ম্যাচটি। কিন্তু ভেন্যু একই থাকলে শোনা যাচ্ছে, ম্যাচের তারিখ বদলে ১৪ অক্টোবর হতে পারে। নবরাত্রির কারণে এই দিনক্ষণ বদলের সম্ভাবনা এমনটাই খবর। আগামী ১০ আগস্টের মধ্যে এই নিয়ে ধোঁয়াশা কেটে যাবে বলেই আইসিসির তরফে জানা গিয়েছে। আর দিনক্ষণ চূড়ান্ত হয়ে গেলেই শুরু হয়ে যাবে টিকিট বিক্রি।