অবতক খবর,২১ ডিসেম্বর,নদীয়া, তাহেরপুর:- এলোপাতাড়ি কুপিয়ে এক যুবককে খুনের অভিযোগ উঠল কয়েকজন দুষ্কৃতীর বিরুদ্ধে। তাহেরপুর থানা এলাকার ঘটনা। মৃত ওই যুবকের নাম রাকেশ মণ্ডল (২৮)। জানা যায় নদীয়ার তাহেরপুর থানার বীননগর খাঁ পাড়া এলাকার বাসিন্দা রাকেশ মণ্ডল। পেশায় টোটো চালক। মামার বাড়িতে থাকতে বলে জানা যায়। গতকাল বিকেল নাগাদ তার নতুন টোটো নিয়ে ধানের বীজের ভাড়া নিয়ে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়।

রাত হয়ে গেলেও রাতে আর বাড়ি ফেরেনি রাকেশ । রাতে দীর্ঘ কোন খোঁজাখুঁজির পর পরের দিন সকালে তাহেরপুর থানায় বাড়ি থেকে একটি নিখোঁজ ডায়েরি করতে আসে। তখনই খবর আছে তাহেরপুর থানা এলাকার খামার শিমুলিয়া খালপাড় এলাকায় এক যুবকের মৃতদেহ রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে।

পুলিশ এবং রাকেশ মণ্ডল এর পরিবারের অন্যান্য সদস্যরা গিয়ে দেহ শনাক্ত করে। রাকেশ মণ্ডল এর শরীরে একাধিক জায়গায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে চিহ্ন রয়েছে। ঘটনাস্থল থেকে উধাও রাকেশ মণ্ডল এর নতুন টোটো এবং মোবাইল। পরিবারের অনুমান রাকেশ মণ্ডল এর নতুন টোটোটি ছিনতাই করার জন্য এ ঘটনা ঘটে থাকতে পারে। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রানাঘাট মহাকুমা হাসপাতালে পাঠিয়েছে। এর পাশাপাশি এই ঘটনার সঙ্গে কারা জড়িত এবং এই খুনের পেছনে অন্য কোনো কারণ রয়েছে কিনা তা তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার কিংবা আটক করা হয়নি।