অবতক খবর,সংবাদদাতা,শিলিগুড়ি , ২৯ শে ফেব্রুয়ারী ::একি সন্ধ্যায় দুটি বাইক দুর্ঘটনা শিলিগুড়ি শহর লাগোয়া ফুলবাড়িতে। দুটি পথ দুর্ঘটনায় প্রাণ গেল তরতাজা ৩ যুবকের।দুটি দুর্ঘটনায় ঘটে মোটরবাইকের। প্রথম দুর্ঘটনাটি ঘটে ফুলবাড়ি বাইপাস মোড়ের কাছে এশিয়ান হাইওয়ে-২ এর ওপরে। ওই দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ২ যুবকের। মৃতরা হল আকবর আলি ও প্রশান্ত রায়।

দুর্ঘটনা ঘটে ফুলবাড়ির চুনাভাটি মোড়ে। ফুলবাড়ি থেকে শিলিগুড়ির দিকে যাচ্ছিল একটি বুলেট বাইক নিয়ে, তিন যুবক। চুনাভাটি মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার মাঝে ডিভাইডার এবং রেলিং এ গিয়ে ধাক্কা মারে এনফিল্ড মোটরবাইক টি। ছিটকে পড়ে তিনজনই। ঘটনাস্থলেই মাথা থেঁতলে মৃত্যু হয় এক যুবকের। মৃত যুবকের নাম শিবু বলে জানা গেছে।

সাদা রঙের বুলেট নিয়ে তিন যুবক বাড়ি যাচ্ছিল বলে জানা গিয়েছে। তাদের বাড়ি শিলিগুড়ির তিনবাত্তি মোড়ে বলে জানা গেছে। দুর্ঘটনায় মারাত্মক জখম এক যুবক। আরেকজন সামান্য জখম হয়েছেন। ঘটনার সঙ্গে সঙ্গেই চুনাভাটি এলাকার বাসিন্দারা ছুটে আসেন। তারা উদ্ধারকাজে হাত লাগান।

স্থানীয় বাসিন্দারা খবর দেন নিউ জলপাইগুড়ি থানার পুলিশকে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে নিউ জলপাইগুড়ি থানার পুলিশ। মৃতদেহ নিয়ে যাওয়া হয় উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে। বাকিদেরও ভর্তি করা হয় উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে ।

এই ঘটনায় অনিয়ন্ত্রিত বাইক চলাচলকে দায়ী করেছেন স্থানীয়রা। এদিন বিকেলে ফুলবাড়ি বাইপাস মোড়ের দুর্ঘটনা একইভাবে অনিয়ন্ত্রিত বাইক চালানোর জন্যই ঘটেছে বলে মনে করছে পুলিশ। তবে হাইওয়ের উপর এমন দুর্ঘটনা নিয়ে বড় গাড়ি, ডাম্পার, ট্রাক এবং সর্বোপরি বাইক চালকদের গতি নিয়ন্ত্রণের দাবি করা হয়েছে। এভাবে তরতাজা কয়েকটি প্রাণ এক সন্ধ্যায় চলে যাওয়ায় পরিবারে নেমে আসে শোকের ছায়া।