অবতক খবর :: শিলিগুড়ি ::    সকাল থেকেই করোনা আতঙ্ক জেড়ে সাধারন সর্দিজরে নিয়ে আসা বহু মানুষ ভিড় জমায় উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে। সকাল থেকেই প্রচুর মানুষ চলে আসছেন এবং পরিক্ষা করে চলে যাচ্ছেন। এদিকে উপযুক্ত পরিকাঠামো না থাকার জন্য বিক্ষোভে ফেটে পড়ছেন বাইরে থেকে আসা বহু মানুষ।

করোনা রোগীকে কেন্দ্র করে যে আতঙ্কের সৃষ্টি হয়েছে তার থেকে বাদ গেলেন না কেউই। উত্তরবঙ্গে করোনা রোগীর আত্মীয়দের আইসোলেসনে রাখা হয়েছে। প্রায় চল্লিশ জনকে আইসোলেসনে রাখা হয়েছে। ওই রোগী কালিম্পং এ কাদের সঙ্গে মিশেছিলেন তাদের একটি তালিকাও রাখা হয়েছে। এছারাও উনচল্লিশ নং এ হায়দারপাড়াতে ওই মহিলার নমুনা পরিক্ষার রিপোর্ট এখোন না আসায় আতঙ্ক ছড়িয়েছে গোটা হায়দারপাড়াতেও।

এদিকে পথে থাকা মানুষদের কাছে হাত বাড়িয়েছে অনেক সংস্থাই। দুপুরের খাবার দিচ্ছে আনেক সংস্থাই, বাদ যায় নি পুলিশও তারাও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। হাত বাড়িয়ে দিয়েছে দমকল বাহিনীও। তারাও বিভিন্ন এলাকাতে ঘুরে ঘুরে লোকজনের মধ্যে খাবার বিতরন করে যাচ্ছে। লকডাউন চলা অবধি যাতে কেউ অভুক্ত না থাকে সেদিকে নজর রাখছে শিলিগুড়ির লাইফ ইনসুরেনস সংস্থা। নানা জায়গাতে ষ্টল খুলে বিক্রি করছে তারা। শিলিগুড়ির সমস্ত সংস্থাগুলি নিজের উদ্যেগে আইসোলেসন করছে নিজ নিজ এলাকাতে। এখনো কেউ আক্রান্ত না হলেও করোনা আতঙ্ক গ্রাস করেছে শিলিগুড়িকে।