অবতক খবর,১৭ মেঃ ইসলামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে লক্ষ লক্ষ টাকা খরচ করে বিশুদ্ধ পানীয় জলের ব্যাবস্থা করা হলেও তার সুবিধা থেকে বঞ্চিত রোগী ও তার আত্মীয়। হাসপাতালে ভর্তি হওয়া রোগীদের চিকিৎসার খরচের পাশাপাশি জলের জন্যও টাকা খরচ করতে হচ্ছে। রোগীর আত্মীয়দের দাবি হাসপাতাল কর্তৃপক্ষ বিশুদ্ধ পানীয় জলের ব্যাবস্থা করলে তাদের কিছুটা আর্থিক সাশ্রয় হত। হাসপাতাল সুপারের দাবি বিশুদ্ধ পানীয় জলের ব্যাবস্থা আছে।

একাধিক পানীয় জল সরবরাহের ব্যাবস্থা থাকলে রোগীর আত্মীয়রা সেগুলো ভেঙে দিয়ে যায়।তাই জলের ট্যাপ গুলো ঢেকে রাখা হয়েছে।

উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে দূরদূরান্ত থেকে রোগী ভর্তি হয়।রোগীর বাড়ি দূরবর্তি হবার কারনে রোগী আত্মীয়দের হাসপাতালেই রাত কাটাতে হয়। রোগী এবং রোগীর আত্মীয়দের পানীয় জলের যাতে কোন অসুবিধার মধ্যে পড়তে না হয় তারজন্য হাসপাতালে একাধিক বিশুদ্ধ পানীয় জলের ব্যাবস্থা করা হয়েছে।কিন্তু হাসপাতাল কর্তৃপক্ষ অধিকাংশ ট্যাপ কল গুলো প্লাষ্টিক দিয়ে ঢেকে দিয়েছে।

ফলে হাসপাতালে পানীয় জলের ব্যাবস্থা থাকলেও সেই সুবিধা থেকে বঞ্চিত হচ্ছেন রোগী এবং রোগীর আত্মীয়রা।দূরদূরান্ত থেকে আসা রোগী এবং রোগীদের জল কিনেই পান করতে হয়।চিকিৎসার খরচের পাশাপাশি জলের জন্য অতিরিক্ত খরচ গুনতে হওয়ায় রোগীর পরিবারকে সমস্যার মধ্যে পড়তে হয়। হাসপাতালে বিশুদ্ধ পানীয় জলের ব্যাবস্থার করার দাবি করেছেন রোগীর আত্মীয়রা।হাসপাতাল সুপার জানিয়েছেন, প্রত্যেকটি ওয়ার্ডেই বিশুদ্ধ পানীয় জলের ব্যাবস্থা আছে। একাধিক পানীয় জলের ট্যাপ থাকলে রোগীর আত্মীয়রা সেগুলো ভেঙে ফেলেন। তাই সেগুলো ঢেকে রাখা আছে।হাসপাতালে পানীয় জলের কোন সমস্যা নেই বলে হাসপাতাল সুপার সুরজ সিনহা জানিয়েছেন।