অবতক খবর,৩১ ডিসেম্বর: ইসলামপুর শহরের নামাঙ্কিত ফলকের শুভ উদ্বোধন ইসলামপুর নিউটাউন চত্বরে। ইসলামপুরের বিধায়ক আব্দুল করিম চৌধুরী ইসলামপুর মহকুমা শাসক সপ্তর্ষি নাগ পৌর প্রশাসক মানিক দত্ত ইসলামপুরের বিডিও রজত রঞ্জন দাস সহ ইসলামপুর মহাকুমা প্রশাসনের বিভিন্ন আধিকারিক ডেপুটি ম্যাজিস্ট্রেট ইসলামপুর পৌর প্রশাসনের বিভিন্ন কর্মীরা সাধারণ মানুষ আজকের এই ইসলামপুরের নামাঙ্কিত আই লাভ ইসলামপুর ফলক উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

মহকুমা শাসক ইসলামপুরের বিধায়ক পৌর প্রশাসক আজ ফিতা কেটে প্রদীপ জ্বালিয়ে এই ফলকের উদ্বোধন করেন।নতুন প্রজন্মের ছেলে মেয়েদের সেলফি তুলতে দেখা যায় সেলফি যোন হিসেবে চিহ্নিত হয়েছে বর্তমানে এই স্থানটি।পৌর প্রশাসক মানিক দত্ত বলেন স্থানটিকে সেলফি যোন না ভেবে এটি আমার ভালোবাসার শহরের একটি ফলক হিসেবে চিন্তা করলে অনেক ভালো তিনি বলেন আমার শহরের ভালোবাসার এটি একটি প্রতীক ।

মহাকুমা শাসক সপ্তর্ষি নাগ ইসলামপুর বাসিকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জ্ঞাপন করেন। ও বলেন এ স্থানটি সেলফি জোন না ভেবে নিজের শহরকে ভালোবেসে নিজের শহরকে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখুন। বিধায়ক আব্দুল করিম চৌধুরী বলেন বর্তমান মহকুমা শাসক ও পৌর প্রশাসক দুজনেই বলেন ভালো কাজ করছেন।এই স্পটটি সাধারণ মানুষ এখন উপভোগ করতে আসবেন।এবং মানিক দত্তর কাজেকে প্রশংসনীয় বলে আখ্যা দেন।