অবতক খবর,৬ ডিসেম্বর: ইসলামপুর গ্রাম পঞ্চায়েতের প্রধানের বিরুদ্ধে অভিযোগ তুলে আজ বিজেপির দলীয় কার্যালয় শিব ডাঙ্গীপাড়া থেকে এক সাংবাদিক সম্মেলন করেন। উত্তর দিনাজপুর জেলার সহ-সভাপতি সুরজিৎ সেন ও গ্রাম পঞ্চায়েত এর সদস্য অনিন্দিতা রায় বর্ধন ও তার স্বামী বিজেপির নেতা অরুণ বর্ধন এর অভিযোগ প্রধান দল ত্যাগ করলেও তারা দল ত্যাগ করেনি। তারা বিজিবিতে আছেন কিন্তু প্রধান দুর্নীতির সঙ্গে আপস করেছেন তাই তিনি দল ত্যাগ করেছেন।

প্রধান এর বিরুদ্ধে একরাশ অভিযোগ তুলে এবং বলেন প্রধান আর্থিক দুর্নীতি ও করেছে। সেই দুর্নীতি ঢাকতেই তিনি অন্য দল অর্থাৎ শাসক দল তৃণমূল পা বাড়িয়েছেন। তবে অরুণ বর্ধন একধাপ এগিয়ে বলেন যদি বর্তমান যিনি প্রধান চলে গিয়েছেন অন্য দলে সেই দল তাকে প্রধান করলে তার সঙ্গে যারা বিজেপির গিয়েছেন তারা আবার বিজেপিতে ফেরত আসবেন।

তিনি বলেন আমাদের দাবি বর্তমান প্রধান কে সরাতে হবে এবং যে হিসাব সেই আসবেন প্রধানকে দিতে হবে। এবং তিনি যেহেতু বিরোধী তাই বিরোধী ভূমিকায় তিনি পালন করবেন। ইসলামপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান জ্যোতির্ময় মন্ডল সমস্ত অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেন এবং বলেন তিনি প্রলাপ বকছেন এও বলেন যে চলে গিয়েছি সেই দল চিন্তা করবে কারা থাকবে তারা থাকবে না।