অবতক খবর,৬ ডিসেম্বর: চন্ডীতলার নৈটি পঞ্চানন তলা এলাকার বাসিন্দা সঞ্জয় ঘোষ (৪৫) তার স্ত্রী মিতালী ঘোষ (৩৪) ও তাদের মেয়ে শিল্পিতা ঘোষ (১৭) কে কুপিয়ে খুন করে তাদেরই আত্মীয় শ্রীকান্ত (৩২) ও তপন ঘোষ।
ঘটনাস্থলে চন্ডীতলা থানার পুলিশ।

পুলিশ জানিয়েছে সম্পত্তি নিয়ে বিবাদের জেরে এই ঘটনা।ঘটনাস্থল থেকে অভিযুক্ত তপন ঘোষকে আটক করে পুলিশ।আরেক অভিযুক্ত শ্রীকান্ত ঘোষ পলাতক।

গত ২ রা অক্টোবর সিঙ্গুরের নান্দায় একই পরিবারের চারজনকে খুন করে তাদেরই এক আত্মীয়।ঘটনার পর থেকে সে পলাতক রয়েছে।আজ চন্ডীতলায় সেই একই ঘটনার পুনরাবৃত্তি হল বলা যায়। হুগলি জেলার উত্তর নৈটি বাগানি পাড়ায় জমি বিবাদের কারণে খুন হলো তিনজন ।

ঘটনাটি ঘটেছে আজ সকাল 10:30 টা নাগাদ। পাড়া-প্রতিবেশীরা জানাচ্ছেন যে শ্রীকান্ত ঘোষ এবং সঞ্জয় ঘোষের মধ্যে দীর্ঘদিন ধরে , জমির কারণে বিবাদ চলছিল আজ সেই জমি বিবাদের কারণে খুন হতে হলো সঞ্জয় ঘোষ তার স্ত্রী মিতালী ঘোষ এবং তার কন্যার শিল্পিতা ঘোষকে। শ্রীকান্ত ঘোষ বয়স 32 তিনি বাইরে সোনার কাজে কর্মরত ছিলেন লকডাউন এর কারণে বছর দুয়েক হলো তিনি বাড়ি এসেছেন ।

সঞ্জয় সকালবেলা কাজ থেকে বাড়ি ফিরেছিলেন মুড়ি নিয়ে তারপরে সঞ্জয়ের ওপর শাবল কুরুল এবং চপাড় নিয়ে চড়াও হয় শ্রীকান্ত। তাকে কুড়ুল শাবল দিয়ে হত্যা করে এবং ঘটনাস্থলে তার স্ত্রী তাকে বাঁচাতে এলে তার স্ত্রীকেও হত্যা করে এবং তার ষোলো বছরের মেয়ে শিল্পিতা ঘটনাস্থল থেকে ছুটে পালাতে যায় তখন তাকে চুলের মুঠি ধরে টেনে এনে তাকে এক হাত দিয়ে ধরে তার গলা গলাকেটে দেওয়া হয়। ঘটনাস্থলে উপস্থিত চন্ডীতলা থানার বিশাল পুলিশবাহিনী এবং চন্ডীতলা থানার ওসি সুদীপ্ত সাধুকা। এ ঘটনায় অভিযুক্ত শ্রীকান্ত ঘোষ তিনি পলাতক। তার উদ্দেশ্যে চলছে তল্লাশি।