অবতক খবর,৫ এপ্রিল:মলয় দে,নদীয়া:- শান্তিপুর পৌরসভা এলাকার রেল স্টেশনের কাছেই যে রেলবাজার রয়েছে সেখানে দেখা গেল বিপজ্জনকভাবে একত্রিত হয়ে রয়েছে ইলেকট্রিক তার। রক্ষণাবেক্ষণের অভাবে রীতিমতো পড়ে রয়েছে সেই তারের স্তুপ ।

প্রসঙ্গত বলা যায় বিগত দিনে কলকাতা বাগরি মার্কেট এবং বিভিন্ন বড়োসড়ো বাজার এলাকায় ইলেক্ট্রিক শট সার্কিটের কারণে ভয়াবহ অগ্নিকাণ্ড এমনকি বহু ক্ষয়ক্ষতি হয়েছে কিন্তু এত বড় বড় দুর্ঘটনা ঘটে যাওয়ার পর হুশ ফিরল না শান্তিপুর পৌরসভার। রীতিমতো অবহেলায় পড়ে রয়েছে শান্তিপুর রেল বাজার সংলগ্ন বাজারের ইলেকট্রিক পরিকাঠামো যার জেরে বোঝাই যাচ্ছে যেকোনো সময় বড় দুর্ঘটনা সাক্ষী হতে পারে শান্তিপুর বাসী।

তার থেকে ব্যাপক ক্ষয়ক্ষতির সম্ভাবনা থেকেই যাচ্ছে এ ব্যাপারে বাজারে দোকানদারদের সাথে কথা বলতে গেলে বেশিরভাগ দোকানদার ব্যবসায়িক কারণে কোনো মন্তব্য করতে চাননি, পুরোটাই বাজার কমিটির ওপর দায় চাপাচ্ছেন তারা। এ ব্যাপারে শান্তিপুরের চেয়ারম্যান সুব্রত ঘোষ এর কাছে জিজ্ঞাসা করা হলে তিনি জানাচ্ছেন সংবাদমাধ্যমের কাছ থেকেই প্রথম তিনি এ ব্যাপারে অবগত হলেন তবে এ ব্যাপারে তদন্ত করা হবে এবং অতি দ্রুত এই সমস্যার সমাধান করা যায় তার চেষ্টা করবেন। তবে কতদিনের সে কাজ হয় ,সেই প্রশ্নের মুখে সাধারণ মানুষ।