অবতক খবর,৮ জুনঃ আগামী ১০ জুন ব্যারাকপুর সাংগঠনিক জেলা পঞ্চায়েতে আসতে চলেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। অন্যদিকে বেজে গিয়েছে পঞ্চায়েত নির্বাচনের দামামা। জানা গিয়েছে আগামী ৮ই জুলাই পঞ্চায়েত ভোট রয়েছে। এক দফাতেই হবে নির্বাচন। আগামীকাল থেকে শুরু হবে মনোনয়ন। চলবে ১৫ই জুন পর্যন্ত। তবে আজ দেখা যায় কাঁপা-চাকলা গ্রাম পঞ্চায়েত অফিসে ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের সমস্ত আধিকারিক, বীজপুর বিধানসভার বিধায়ক সুবোধ অধিকারী,কাঁচরাপাড়া পৌরসভার চেয়ারম্যান কমল অধিকারী সহ ছাত্রনেতা তৃণাঙ্কুর ভট্টাচার্য্য,জেলা সভাপতি তাপস রায় সহ একাধিক নেতৃত্বরা বৈঠক করলেন।

অভিষেকের আগমনের প্রস্তুতি বৈঠকে উপস্থিত ছিলেন মন্ত্রী পার্থ ভৌমিক থেকে শুরু করে অন্যান্যরা। কিন্তু উল্লেখযোগ্যভাবে সেখানে দেখা মিলল না ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং-এর। পাশাপাশি দেখা যায়নি শুভ্রাংশু রায় ও রানা দাসগুপ্তাকেও।

এই বৈঠকে আলোচনা হয় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের রুট নিয়ে। পাশাপাশি তাঁর সুরক্ষার দিকটি নিয়েও আলোচনা হয়।

দ্বিতীয় বৈঠকটি অনুষ্ঠিত হয় বীজপুর থানায়। যেখানে ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের একাধিক উচ্চ আধিকারিকরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত উল্লেখ্য, আগামী ১০ জুন অভিষেক বন্দ্যোপাধ্যায় প্রথমে সগুনা হয়ে জোনপুর এবং তারপর দুপুর আড়াইটে নাগাদ কাঁপা মোড়ের সভাস্থলে তাঁকে সংবর্ধনা জানাবেন মন্ত্রী পার্থ ভৌমিক এবং তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্য্য। সেখান থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায় ট্যাবলো করে প্রচার শুরু করবেন এবং চলে যাবেন বড় জাগুলি।