রাজীব মুখার্জী :: অবতক খবর :: হাওড়া ::    বুধবার হাওড়া সদর বিজেপি এর পক্ষ থেকে সাঁকরাইল ব্লকের বিডিওর কাছে স্মারকলিপি জমা দেওয়া হয়। বিজেপি সদরের জেলা সভাপতির নেতৃত্বে এই ডেপুটেশন দেওয়া হয়। বিজেপির পক্ষ থেকে আমফান ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত মানুষের ত্রাণ সামগ্রী লুট হয়ে যাওয়ার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি সাঁকরাইল ব্লকের বি ডি ও কে স্মারকলিপি জমা দেওয়া হয়।

দলের হাওড়া সদর জেলা কমিটির সভাপতি সুরজিৎ সাহা বলেন এখনো অব্দি টাকা কিভাবে পৌঁছবে তার কোনো সদুত্তর বিডিও দিতে পারেন নি। এখনো অব্দি বাড়ির ছাদ ঢাকা দেওয়ার প্লাস্টিক উনি দিতে পারেন নি তাই বাড়ি মেরামত করার টাকা কিভাবে দেবেন। তিনি আরো অভিযোগ করেন করোনাতে যেভাবে শাসক দল চাল, ডাল ইত্যাদি চুরি করেছিল ঠিক সেভাবেই কেন্দ্রীয় সরকারের পাঠানো টাকা হাতাবার পরিকল্পনা করেছে। কিন্তু কেন্দ্রীয় সরকার যে ব্যবস্থার মাধ্যমে টাকা দিচ্ছে তাতে শাসক দলের পরিকল্পনা ব্যার্থ হবে বলেই তিনি দাবি করেন।

তিনি আরো দাবি করেন যে পঞ্চায়েতের দুর্নীতির সমস্ত অভিযোগ তারা জানিয়েছেন বিডিও কে। তিনি বলেন কোথাও পঞ্চায়েতের প্রধানের বউয়ের নামে টাকা দেওয়া হয়েছে কোথাও তিনতলা বাড়ি মেরামত করার জন্য টাকা বরাদ্দ হয়েছে।