অবতক খবর,মালদা:সানু ইসলামঃ মালদহ জেলার চাঁচল ১ ব্লকের মতিহারপুর গ্ৰাম পঞ্চায়েতের অন্তর্গত ধুমশাডাঙ্গি গ্ৰামে একটি সাব মার্শালের শিলান্যাস করলেন মালদা জেলা পরিষদ সদস্য মহম্মদ সামিউল ইসলাম। ১৯ জানুয়ারি বৃহস্পতিবার সন্ধ্যায় একটি ছোট অনুষ্ঠানের মধ্য দিয়ে এই সাব মার্শিবলের শিলান্যাস করা হয়। কাজটির জন্য বরাদ্দ করা হয়েছে প্রায় সাড়ে পাঁচ লক্ষ টাকা। জলের অপর নাম জীবন। একজন মানুষের সুসাস্থ বজায় রাখতে অবশ্যই দরকার পরিশ্রুত পানীয় জল।এই প্রকল্পের মাধ্যমে ধুমশাডাঙ্গি গ্ৰামের মানুষ দীর্ঘদিনের জল সমস্যা থেকে মুক্তি পাবে বলে আশা করছেন বাসিন্দারা ।আগামী কিছুদিনের মধ্যে গ্ৰামের বাসিন্দারা সহজেই আর্সেনিক মুক্ত পরিশ্রুত পানীয় জল পাবে বলে অনুমান করা হচ্ছে।

এদিনের শিলান্যাস অনুষ্ঠানে মহম্মদ সামিউল ইসলাম ছাড়াও উপস্থিত ছিলেন চাঁচল ১ ব্লক তৃনমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক জাকির হোসেন, স্থানীয় পঞ্চায়েত সদস্য সাখির মহম্মদ ,সুজিত দাস সহ স্থানীয় তৃনমূল নেতৃবৃন্দ। জেলা পরিষদ সদস্য মহম্মদ সামিউল ইসলাম বক্তব্যে বলেন তিনি নির্বাচিত হওয়ার পরে প্রতিটি বুথে অসংখ্য উন্নয়নমূলক

কাজ করেছেন। তার আরও দাবি নির্বাচনে জয়ী হয়ে জেলা পরিষদ সদস্য হিসেবে সমস্ত উনয়নমূলক কাজের প্রতিশ্রুতি তিনি রক্ষা করেছেন। মহম্মদ সামিউল ইসলাম বলেন এলাকার মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে খুশি হয়ে এই সরকারের পাশে রয়েছে। সাব মার্শাল করে দেওয়ার জন্য মহম্মদ সামিউল ইসলামের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ধুমশাডাঙ্গি গ্ৰামের বাসিন্দারা।