অবতক খবর, নরেশ ভকত, বাঁকুড়াঃ     আকাঙখা শর্মার হত্যা কান্ডে আদালত আজ সাজা ঘোষণা করলেন উদয়ন দাসের। বাঁকুড়া ফাস্ট ট্র‍্যাক কোর্টে উদয়নকে ২৫ আগস্টে দোষী সাব্যস্ত করে। এবং আজ উদয়নের সাজা ঘোষনা করা হল আদালতে।

প্রসঙ্গত বাঁকুড়া শহরের রবীন্দ্র সরণির তৎকালীন বাসিন্দা এক রাষ্ট্রায়ত্ব ব্যাংকের ম্যানেজারের মেয়ে আকাঙখা শর্মাকে প্রেমের জালে জড়িয়ে উদয়ন আকাঙখাকে নিয়ে বাঁকুড়া থেকে পাড়ি দেয় ভুপালে। তার পর আর সে বাড়ী ফেরেনি। কেবল ভার্চুয়ালি মেয়ের সাথে চ্যাট হলেও ফোনে কোন কথা না হওয়ায় আকাঙখার পরিবারের সন্দেহ হওয়ায় বাঁকুড়া সদর থানায় মিসিং ডাইরি করা হয় পরিবারের তরফে।

সেই সুত্র ধরে ভুপালের সাকেত নগরে বাঁকুড়া পুলিশ মার্বেলের স্ল্যাব দিয়ে বানানো সমাধি খুঁড়ে আকাঙখার মৃত দেহ উদ্ধার করে এবং ২০১৭ সালের ২ ফেব্রুয়ারী তাকে গ্রেপ্তার করে। এবং আকাঙখা হত্যা মামলার শুনানি চলে বাঁকুড়ায়। উদয়নকেও রাখা হয় বাঁকুড়া জেলে।

অন্য দিকে উদয়ন একই ভাবে বাবা ও মাকে মেরে নিজের ছত্তিসগড়ের রাইপুরের বসত বাড়ীর বাগানে মাটির তলায় সমাধি দেয় উদয়ন। সেই জোড়া খুনের মামলা এখনও রাইপুরে বিচারাধীন রয়েছে। বাঁকুড়ায় আকাঙখা হত্যার মামলার বিচার পর্ব আজ শেষ হলো। আজ ২৬ আগস্ট আকাঙ্ক্ষা শর্মা হত্যাকাণ্ডে উদয়ন দাসকে যাবজ্জীবন কারাদণ্ড দিল বাঁকুড়া ফাস্ট ট্রাক আদালত।