হক জাফর ইমাম :: অবতক খবর :: ২৩ ডিসেম্বর :: মালদহ ::   স্বামীকে পিটিয়ে খুনের অভিযোগ উঠলো দ্বিতীয় পক্ষের স্ত্রীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে রবিবার সন্ধ্যায় মালদা হবিবপুর থানার শ্রীরামপুর গ্রাম পঞ্চায়েতের কলাইবাড়ি হালুয়াপাড়া এলাকায়। ঘটনার পর হামলাকারী স্ত্রী গান্ধা দত্তকে গ্রেফতার করেছে পুলিশ। পাশাপাশি মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত স্বামীর নাম বিফল মন্ডল (৪৮)। গত দশ মাস আগে বিফল মন্ডল তার প্রথম পক্ষের স্ত্রীকে ত্যাগ করে পলাশবাড়ী এলাকার মুড়ি বিক্রেতা এক মহিলা গান্ধা দত্তকে বিয়ে করেন বিফল মন্ডল। তাদের পরিবারে নাবালিকা তিন ছেলেমেয়ে রয়েছে। এদিন সন্ধ্যায় মুড়ি বিক্রি করে বাড়ি ফিরে দ্বিতীয় পক্ষের স্ত্রী গান্ধা দত্ত। এরপরই পারিবারিক বিষয় নিয়ে স্বামী বিফল মণ্ডলের সঙ্গে শুরু হয় অশান্তি। সেই সময় বাঁশ নিয়ে স্বামীর মাথায় সজোরে আঘাত করে ওই মহিলা । ঘটনাস্থলে রক্তাক্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে বিফল মন্ডল।

এরপর বাড়িতেই তাঁর মৃত্যু হয়। বিষয়টি জানাজানি হতেই পাড়া প্রতিবেশীরা ছুটে আসেন । হামলাকারী দ্বিতীয় পক্ষের স্ত্রী কে আটকে রাখেন গ্রামবাসীরা। খবর দেওয়া হয় পুলিশকে। পুলিশ এসে অভিযুক্ত ওই মহিলাকে গ্রেফতার করে।