ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে ছাই প্রায় চারটি পরিবারের সর্বস্ব

অবতক খবর,মালদা,সানু ইসলামঃ  ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে ছাই প্রায় চারটি পরিবারের সর্বস্ব।অগ্নিকাণ্ডে সবকিছু হারিয়ে কান্নায় ভেঙে পড়েছেন ক্ষতিগ্রস্ত পরিবারগুলি।জানা গেছে শনিবার রাত আনুমানিক আটটা নাগাদ ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটেছে মালদা জেলার চাচল ১ নং ব্লকের অলিহন্দা গ্রাম পঞ্চায়েতের দেবীগঞ্জ গ্রামে রাজু আলির বাড়িতে।

স্থানীয় সূত্রে জানা যায় রাজু আলীর বাড়ির ছাদে ছিল খড়ের পালা খড়ের পালার পাশ দিয়ে গেছে ইলেকট্রিক তার ইলেকট্রিক তারের সংঘর্ষ হওয়ার কারণে খড়ের পালায় আগুন লাগে সেই থেকে পর পর চারটি বাড়িতে আগুন ছড়িয়ে পড়ে,ক্ষতিগ্রস্ত হয়েছে,রাজু আলী,রাজেন আলী,নাজিমুদ্দিন ও সুবুদা বেওয়া। যার জেরে ব্যাপক চঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়।

প্রতিবেশীরা ছুটে এসে আগুন নিভাতে লাফিয়ে পড়ে অন্যদিকে ফোন করা হয় দোমকলে একটি চাঁচল ও একটি তুলসিহাটা থেকে ডোমকলের ইঞ্জিন এসে পৌঁছায় ঘটনাস্থলে। গ্রামবাসীর দীর্ঘ প্রচেষ্টা ও দুই দমকল কর্মীদের তাৎপরতাই আগুন নিয়ন্ত্রণে আসলেও ততক্ষণে আগুনের পুড়ে ছাই হয়ে যায় চারটি বাড়ি সহ বাড়িতে থাকা সমস্ত আশাবাদ পত্র এবং প্রয়োজনীয় কাগজপত্র ,এমনকি আগুন নিভাতে গিয়ে চারজন প্রতিবেশী ও জখম হন বলে স্থানীয় সূত্রে জানা গেছে। এদিকে সর্বস্ব হারিয়ে আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারগুলো সরকারি সাহায্যের আবেদন জানিয়েছে।